ঢাকারবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ১২:০৭
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রাক চাপায় যুবক নিহত

মাসুদ রেজা,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
জানুয়ারি ৫, ২০২১ ১০:৪২ অপরাহ্ণ
পঠিত: 638 বার
Link Copied!

Loading...
সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রাক চাপায় যুবক নিহত
মাসুদ রেজা,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের সয়দাবাদ পূর্ণবাসন এলাকার আঞ্চলিক সড়কে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের ধাক্কায় আব্দুল খালেক নামে (২৫) এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ভগ্নিপতি সাইফুল ইসলাম (৪০) নামে আরও একজন।
৫ই জানুয়ারি মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ পূর্ণবাসন এলাকায় মটর সাইকেলটি মহাসড়কে ওঠার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে মোটর সাইকেলে থাকা দু’আরোহী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পর আব্দুল খালেক কে দায়িত্বেরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত আব্দুল খালেক সদর উপজেলার ফুলবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং আহত সাইফুল ইসলাম টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার বেলটিয়া গ্রামের মৃত আজাহার তালুকদারের ছেলে।
চালক ও তার সহকারি পালিয়ে গেলেও ঘটনাস্থল হতে ঘাতক ট্রাকটিকে আটক করেছে বঙ্গবন্ধু পশ্চিম থানা পুলিশ।

Loading...
Loading...

Loading...
বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।