শুক্রবার , ৬ নভেম্বর ২০২০ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

৫নং বিষ্ণুপুর গ্রাম এ সাইফুল ইসলাম এর উঠান বৈঠক অনুষ্ঠিত

শেখ মাহাফুজ আলম, লালপুর উপজেলা প্রতিনিধি
নভেম্বর ৬, ২০২০ ৮:১৩ অপরাহ্ণ
পঠিত: ৬৮২ বার
New Project 10 ink

আসন্ন গোপালপুর পৌরসভা নির্বাচন সামনে রেখে ৫নং ওয়ার্ড বিষ্ণুপুর গ্রামে নৌকার মনোনয়ন প্রত্যাশী গোপালপুর পৌর সভার তৃণমূল পর্যায়ে জনপ্রিয় নেতা, লালপুর উপজেলা ছাত্রলীগ এর সাবেক সফল সভাপতি, লালপুর উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মেয়র পদপ্রার্থী মোঃসাইফুল ইসলাম  উঠান বৈঠক করেন।সে সময় বিভিন্ন শ্রেণি-পেশার শত শত নারী-পুরুষ উপস্থিত ছিল।

New Project 9 ink

করোনা মহামারী পরিস্থিতি মাথায় রেখে সামাজিক দুরত্ব বজায় রেখে উঠান বৈঠক করা হয়।উঠান বৈঠকে সাইফুল ইসলাম বলেন আমি মেয়র নির্বাচিত হলে প্রত্যেকটা ওয়ার্ড কে আধুনিকায়ন এবং রাস্তায় রাস্তায় বৈদ্যুতিক বাল্বের ব্যবস্থা করব।পরিশেষে সকলের কাছে সাইফুল ইসলাম সকলের কাছে দোয়া চান।

বিজ্ঞাপন
Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x