মঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারি ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

২৪ ঘন্টার সফরে আগামী ৪ মার্চ ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর

কালের ধারা ২৪
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ
পঠিত: ৫৫৯ বার
২৪ ঘন্টার সফরে আগামী ৪ মার্চ ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর

২৪ ঘন্টার সফরে আগামী ৪ মার্চ ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর

চলতি বছরের ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রীতে যোগ দিতে ঢাকা আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।তারই সফরসূচি চূড়ান্ত করতে ২৪ ঘন্টার সফরে আগামী ৪ মার্চ ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর।

নরেন্দ্র মোদি ২৬ মার্চ সুবর্ণজয়ন্ত্রীতে যোগ দিবেন।পরদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির বৈঠকে জ্বালানি, যোগাযোগসহ কয়েকটি বিষয়ে সমঝোতা স্মরক স্বাক্ষর হবে।কোন কোন বিষয়ে আলোচনা হবে সেটি চূড়ান্ত করতেই জয়শঙ্করের ঢাকা আসা।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এর আগে গত ১৭ মার্চ ২ প্রধানমন্ত্রীর মধ্যে ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়।গত ২৮ থেকে ৩১ জানুয়ারি পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন দিল্লি সফর করেন।তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সফরের আমন্ত্রণপত্র দেয়া হয়।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x