শুক্রবার , ৩০ অক্টোবর ২০২০ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

২০২১ সালের আয় নিয়ে দুশ্চিন্তায় ফেসুবক

কালের ধারা ২৪
অক্টোবর ৩০, ২০২০ ৮:২৬ অপরাহ্ণ
পঠিত: ৬৮০ বার
২০২১ সালের আয় নিয়ে দুশ্চিন্তায় ফেসুবক

সারা বিশ্বে করোনা মহামারি চলছে।করোনার কারণে চলতি বছরে ফেসবুকের বিজ্ঞাপন থেকে আয় বেড়েছে।এবছর আয় বাড়লেও আগামীতে কি হবে তা নিয়ে দুশ্চিন্তায় ফেসবুক কর্তৃপক্ষ।

গত ৩ মাসে (জুলাই থেকে সেপ্টেম্বর) ফেসবুকের রাজস্ব ২২ শতাংশ বেড়ে ২ হাজার ১৪৭ কোটি মার্কিন ডলার ছাড়িয়েছে। সূত্র: বার্তা সংস্থা রয়টার্স।

কর্তৃপক্ষ জানিয়েছে, অ্যাপলের প্ল্যাটফর্মে প্রাইভেসি পরিবর্তন ও করোনাকালীন সময়ে অনলাইনে ই-কমার্সের বিস্তৃতি।এসব ফেসবুকের আয়ের জন্য হুমকি হয়ে উঠেতে পারে।যার কারণে তাদের ভবিষ্যৎ অনেকটাই অনিশ্চিতের দিকেই যাচ্ছে এমনটাই মনে করছেন ফেসবুক কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

template 3

ই-কমার্সের বিজ্ঞাপনের কারণে তাদের আয় বেড়েছে।কিন্তু এটা পরিবর্তন হলে ২০২১ সালে তাদের আয়ের ওপর প্রভাব পড়বে।

আয় নিয়ে উদ্বেগ প্রকাশ করলেও ফেসবুক ব্যবহারকারী প্রতিনিয়ত বেড়েই চলছে।গত প্রান্তিকে তাদের মোট ব্যবহারকারী ২৭৪ কোটিকে দাঁড়িয়েছে।

ফেসবুকের ২য় প্রান্তিকে আয় ছিল ১,৭৬৫ কোটি মার্কিন ডলার।তার তুলনায় পরের ৩ মাসে ২২ শতাংশ আয় বেড়েছে ফেসবুকের।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x