রবিবার , ২৫ অক্টোবর ২০২০ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি

কালের ধারা ২৪
অক্টোবর ২৫, ২০২০ ৬:৪৮ অপরাহ্ণ
পঠিত: ৬৮৩ বার
সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি

সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি

চিকিৎসক অরিন্দম কর গণমাধ্যমকে জানিয়েছেন,সৌমিত্র চট্টোপাধ্যায় চিকিৎসায় সাড়া দিচ্ছে না।গত ৭২ ঘন্টায় তার অবস্থার অবনতি হয়েছে।বিষয়টা কোন দিকে যাচ্ছে তা বোধগম্য হচ্ছে না।

অরিন্দম কর আরও জানান, সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরীক্ষার রিপোর্টগুলি পেয়েছি আমরা।ধারণা করা হচ্ছে করোনার কারণে এনসেফেলোপ্যাথির জেরে এমনটা হচ্ছে।

এনসেফেলোপ্যাথির ক্রমান্বয়ে বাড়ছে।স্টেরয়েড প্রয়োগ ও অন্যান্য প্রচেষ্টার পরও চিকিৎসায় কোনো সাড়া দিচ্ছেন না তিনি।ফুসফুস ও রক্তচাপ ঠিক থাকলেও প্ল্যাটিলেট কমে গিয়েছে তার।

বিজ্ঞাপন

আমরা আমাদের সাধ্যমতো সেবা দিচ্ছি।অনেক সময় এই বয়সের রোগীদের ক্ষেত্রে এটাও যথেষ্ট নয় বলে জানান অরিন্দম।তার চিকিৎসায় সুবিশাল পরিবর্তনে প্রত্যাশী হাসপাতালের চিকিৎসক সদস্যরা।

উল্লেখ্য,সৌমিত্র চট্টোপাধ্যায় ৬ অক্টোবর বেলভিউ হাসপাতালে ভর্তি হন।চলতি সপ্তাহের প্রথমদিকে তার শরীরের বেশ উন্নতি হয়।এরপরই খবর আসে তার চিকিৎসার জন্য আন্তর্জাতিক বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেয়া হচ্ছে।

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

    আপনার জন্য নির্বাচিত









  • x