রবিবার , ৪ জুলাই ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জের-২ টঙ্গীবাড়ী ও লৌহজংয়ে  প্রধান মন্ত্রীর মানবিক সহায়তা পেলো ০৯টি ইউনিয়নে

মশিউর রহমান, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
জুলাই ৪, ২০২১ ৯:৫১ অপরাহ্ণ
পঠিত: ৩৪৩ বার
মুন্সীগঞ্জের-২ টঙ্গীবাড়ী ও লৌহজংয়ে প্রধান মন্ত্রীর মানবিক সহায়তা পেলো ০৯টি ইউনিয়নে

মশিউর রহমান, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধিঃ প্রধান মন্ত্রীর মানবিক সহায়তা পেলেন মুন্সীগঞ্জের লৌহজং ও টঙ্গীবাড়ি উপজেলার ৯টি ইউনিয়নের অসহায় মানুষজন। রবিবার এ মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ অসহায় এ মানুষের হাতে তুলে দেন মুন্সীগঞ্জ-২(লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের এমপি ও সাবেক হুইপ অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি। তিনি লৌহজংয়ের ৫টি ও টঙ্গীবাড়ি উপজেলার ৪টিসহ মোট ৯টি ইউনিয়নের প্রতিটিতে সাড়ে ৩ লাখ টাকা করে করোনাকালীন অসহায় ও দুস্থ্য লোকের মাঝে এ অর্থ বিতরণ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন, লৌহজং উপজেলা ইউএনও মো. হুমায়ুন কবির, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ সিকদার, ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, যুগ্ম সম্পাদক মেহেদি হাসান, ওসি আলমগীর হোসাইন, টঙ্গীবাড়ি উপজেলা ইউএনও নাহিদা খানম, উপজেলা চেয়ারম্যান জগলুদ হাওলাদাল ভূতু, ওসি হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহির খান, সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন প্রমূখ।

এ সময় এমপি এমিলি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী অত্যন্ত দক্ষতার সাথে করোনা মোকাবেলায় কাজ করছে। তিনি দেশের মানুষের কথা গভীর ভাবে উপলব্ধি করেন। তাদের সুখ দুঃখে সব সময় পাশে থাকেন। বর্তমানে করোনা আবারো সংক্রমিত হচ্ছে। তাই দেশে কঠিন লকডাউন চলছে। এই কঠিন লকডাউনে যেনো কোন অসহায় দুস্থ্যকে না খেয়ে থাকতে হয়, সেজন্য তিনি মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ পাঠিয়েছেন। দেশ প্রধান যখন অপনাদের কথা ভেবে মানবিক সহায়তা পাঠিয়েছেন, তখন আপনাদেরও উচিৎ দেশ প্রধানের কথা চিন্তা করে লকডাউন সঠিক ভাবে পালন করা। এসময় তিনি আরো বলেন  অপনি ঘরে থাকলে আপনিও আপনার পরিবার নিরাপদে থাকবে। এভাবে যদি আমরা সকলে একটু এই সময়ে ঘরে থাকি, তবে করোনা মহামারি আকারে ছড়াতে পারবেনা। লকডাউনে ঘরে থাকলে আপনার সাথে দেশবাসীও নিরাপদে থাকবে। আসুন সবাই মাননীয় প্রধান মন্ত্রীর ডাকে সারা দিয়ে ঘরে থেকে করোনাকে দূরে রাখি। নিজে সুস্থ্য থাকি অপরকে সুস্থ্য রাখতে সহায়তা করি ।
আরও পড়ুন: সখিপুরে লকডাউনের চতুর্থ দিনে বিধিনিষেধ না মানায় জরিমানা ২৫,৪০০

বিজ্ঞাপন
Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x