বৃহস্পতিবার , ২২ এপ্রিল ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মাউন্ট এভারেষ্টে যাওয়া এক অভিযাত্রীর শরীরে মিলেছে করোনা

কালের ধারা ২৪
এপ্রিল ২২, ২০২১ ৩:০৩ অপরাহ্ণ
পঠিত: ৩৮০ বার
মাউন এভারেষ্টে যাওয়া এক অভিযাত্রীর শরীরে মিলেছে করোনা

মাউন্ট এভারেষ্টে যাওয়া এক অভিযাত্রীর শরীরে মিলেছে করোনা

মহামারি করোনা ভাইরাস বিশ্বজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে।সারাবিশ্বে করোনায় মারা গেছে ৩০ লাখ ৫৭ হাজারের বেশি মানুষ।আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১৪ কোটি ৩৫ লাখের বেশি মানুষ।

বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেষ্টে যাওয়া এক অভিযাত্রীর শরীরে মিলেছে করোনা।মাউন্ট এভারেষ্টের বেস ক্যাম্প(উচ্চতা ১৭ হাজার ৬০০ ফুট)তিন অভিযাত্রীর শরীরে করোনা লক্ষণ দেখা দেয়।এরপর তাদের হেলিকপ্টারে করে সরিয়ে নেয়া হয়।পরীক্ষার পর তাদের মধ্যে একজনের করোনা শনাক্ত হয়েছে।

এভারেষ্ট অভিযান অপারেটর এ বিষয়ে বলেছেন, ওই ক্যাম্পের অন্যান্য অভিযাত্রীরা তাদের অভিযান বাতিল করবেন না।কেননা বেসক্যাম্পে পৌঁছে রণে ভঙ্গ দেওয়া অর্থহীন।ঘটনার পর পর্বতারোহণ সংশ্লিষ্ট কর্মকর্তারা অন্যদের সামাজিক দূরত্ব বজায় রাখতে বলেছেন।এরইমধ্যে বেসক্যাম্পে একটি অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়েছে।
আরও পড়ুন: ২৯ এপ্রিল রেকিট বেনকিজারের পর্ষদ সভা
সূত্র: বাংলাদেশ প্রতিদিন

বিজ্ঞাপন
Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

    আপনার জন্য নির্বাচিত









  • x