শুক্রবার , ৩০ এপ্রিল ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভারতে করোনা আক্রান্ত মায়ের জন্য মেয়ের আকুতি

বারহাট্টা প্রতিনিধি,শফিকুল দিদারঃ
এপ্রিল ৩০, ২০২১ ৩:১১ অপরাহ্ণ
পঠিত: ৪১৬ বার
ভারতে করোনা আক্রান্ত মায়ের জন্য মেয়ের আকুতি

বারহাট্টা প্রতিনিধি,শফিকুল দিদার : ভারতের নয়া দিল্লিতে করোনা আক্রান্ত মায়ের জন্য অক্সিজেন চেয়ে এক সন্তানের আকুতি নাড়া দিয়েছে ভারতকে । একটু অক্সিজেনের জন্য মানুষের কাছে হাতে পায়ে ধরে  অক্সিজেন যোগাড় করতে পারেনি এই তরুণী। মায়ের জন্য অক্সিজেন সরবরাহ করার জন্য এই তরুণী স্মৃতি সাহ তার মাকে রাত ২ টা বাজে বাসা থেকে বেড় হয়েছে।

সারা শহর অক্সিজেন সরবরাহ করার জন্য ঘুরেছি। কিন্তু কোথায় তার সন্ধান দেখা যায়নি।  যখন একটা নিউজ পেয়ে  অক্সিজেন জন্য ছুটে গেলাম। তখন দেখতে পেলাম সেখানে লম্বা লাইন। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে যখন ৫-৬ ঘন্টা অতিক্রম করে সামনে আসি। তখন খবর এলো চিকিৎসার অভাবে আমার জন্মদান কারী মা আমাকে একা করে সারা জীবনের জন্য চলে গেছে। করোনা বিশ্বের বয়াবহ ভাইরাস। হে আল্লাহ আমাদের কে এই করোনা নামক মহামারি ভাইরাস থেকে হেফাজত করুণ। ভারতের নয়া দিল্লীতে প্রতিনিয়ন অসংখ্য অগণিত মানুষের মৃত্যু হচ্ছে। চিতায় পুরানো যাচ্ছে না জায়গা হচ্ছে না,সারি সারি করে একত্রে জ্বালিয়ে দেওয়া হচ্ছে শতশত করোনা আক্রান্ত লাশ।
আরও পড়ুন: দেশে ২য় ডোজ টিকা নিয়েছেন ২৮ লাখের বেশি মানুষ

Facebook Comments

বিজ্ঞাপন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x