বৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি নৈরাজ্যমূলক কর্মকাণ্ড চালিয়ে সরকারে পতন ঘটাতে পারবে না-ড. মো. আব্দুর রাজ্জাক

কালের ধারা ২৪
সেপ্টেম্বর ১৬, ২০২১ ১০:৩৩ অপরাহ্ণ
পঠিত: ৪৩৯ বার
বিএনপি নৈরাজ্যমূলক কর্মকাণ্ড চালিয়ে সরকারে পতন ঘটাতে পারবে না-ড. মো. আব্দুর রাজ্জাক

বিএনপি নৈরাজ্যমূলক কর্মকাণ্ড চালিয়ে সরকারে পতন ঘটাতে পারবে না-ড. মো. আব্দুর রাজ্জাক

দেশে আন্দোলন-সংগ্রামের নামে সন্ত্রাসী ও নৈরাজ্যমূলক কর্মকাণ্ড চালিয়ে বর্তমান আওয়ামী লীগ সরকারের পতন ঘটানো যাবে না এবং বিএনপির সে শক্তিও নেই বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেছেন, আন্দোলন-সংগ্রামের নামে গাড়িতে, বাড়িতে, রাস্তায় নিরপরাধ মানুষকে পুড়িয়ে মারার আগুন সন্ত্রাস ও নৈরাজ্যমূলক কর্মকাণ্ড থেকে আপনারা বিরত থাকুন। আগামী ২০২৩ সালের নির্বাচনের প্রস্তুতি নিন, নির্বাচনে অংশগ্রহণ করুন। দেশের জনগণ আপনাদের ভোটে বিজয়ী করলে আমরাও আপনাদের স্বাগত জানাবো।

বিজ্ঞাপন

আজ ১৬ সেপ্টেম্বর (বৃহষ্পতিবার) টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সারা দেশে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর মেয়াদোত্তীর্ণ কমিটিতে অতিদ্রুত সম্মেলন দিয়ে নতুন কমিটির মাধ্যমে দল গোছানোর কাজ শুরু করা হবে।

কমিটির বিষয় নিয়ে  তিনি বলেন, দীর্ঘ দেড় বছরে ধরে চলা করোনার প্রকোপের কারণে আওয়ামী লীগের অনেক জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড সম্মেলন শেষ করা যায়নি। অনেক কমিটিই এখন মেয়াদোত্তীর্ণ। এ মুহূর্তে করোনার সংক্রমণ অনেকটা কমে এসেছে, এখন স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু করতে হবে। কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠন করে দলকে গোছানো ও আরও সুসংগঠিত করতে হবে। একইসঙ্গে ছাত্রলীগ, যুবলীগ ও কৃষকলীগসহ দলের সহযোগী সংগঠনগুলোকেও আরও সুসংগঠিত করতে হবে।

মন্ত্রী বলেন, কমিটিতে তৃণমূলের পরীক্ষিত, নিবেদিত ও দুঃসময়ে যারা পাশে ছিল, সেসব কর্মীদের জায়গা দিতে হবে। অসৎ, সুযোগসন্ধানী ও সুদিনের মৌমাছির মতো যারা দলে ভিড়েছে, তাদের কোনমতেই কমিটিতে স্থান দেওয়া হবে না।

এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড সম্মেলন ও কমিটি গঠনের কার্যক্রম অতিদ্রুত করা হবে বলেও জানান মন্ত্রী।

তিনি আরও বলেন, স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে ড. রাজ্জাক বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা যাতে বিজয়ী হতে পারে, সেলক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সবাইকে দলের শৃঙ্খলা মেনে চলতে হবে। যারা আওয়ামী লীগ করেও নৌকার প্রার্থীদের হারানোর চেষ্টায় বিদ্রোহী প্রার্থী হবেন, তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

বর্ধিত সভায় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান প্রমুখ বক্তব্য রাখেন। এসময় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x