শুক্রবার , ৩০ অক্টোবর ২০২০ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রায় ৮ মাস পর শুরু হলো ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং

কালের ধারা ২৪
অক্টোবর ৩০, ২০২০ ৯:৩৪ অপরাহ্ণ
পঠিত: ৮৩২ বার
প্রায় ৮ মাস পর শুরু হলো 'অপারেশন সুন্দরবন' সিনেমার শুটিং

গত বছরের ডিসেম্বরে শুরু হয়েছিল ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং।এর কিছুদিন পর বিশ্বজুড়ে করোনা সংক্রমণ শুরু হয়।যার কারণে বন্ধ হয়ে এই সিনেমার শুটিং।

দীর্ঘ দিন অর্থাৎ প্রায় ৮ মাস পর ‘অপারেশন সন্দুরবন’ সিনেমার শুটিং হয়েছে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক দীপংকর দীপন।

তিনি জানান, আগেই ছবিটির বেশিরভাগ কাজ শেষ হয়ে গেছে।কিছু অংশের দৃশ্য ধারণ বাকী ছিল যা ৭ দিন শুটিং করলেই শেষ হয়ে যাবে।বর্তমানে র‌্যাবের সদর দপ্তরে শুটিং চলছে এমনটাই বলছিলেন ছবিটির নির্মাতা।আজকের শুটিংয়ে নতুন যুক্ত হয়েছেন মনির খান শিমুল ও মানস বন্দ্যোপাধ্যায়।’অপারেশন সুন্দরবন’ ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করবেন তারা।

বিজ্ঞাপন

template 1

শুটিং শেষেই পোষ্টারের কাজ শুরু করবো।পোষ্টারের কাজ শেষেই মুক্তি দেবো।

সুন্দরবনের জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’।এই ছবিতে অভিনয় করছেন, নুসরাত ফারিয়া, সিয়াম আহমেদ, রোশান, রিয়াজ,তাসকিন রহমান,সামিনা ও দিপু ইমাম প্রমুখ।

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

    আপনার জন্য নির্বাচিত









  • x