রবিবার , ১৫ নভেম্বর ২০২০ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মৃত্যুর কাছে হেরে গেলেন  সৌমিত্র চট্টোপাধ্যায়

কালের ধারা ২৪
নভেম্বর ১৫, ২০২০ ২:৩৪ অপরাহ্ণ
পঠিত: ৭২৬ বার
না ফেরার দেশে চলে গলেনে সৌমিত্র চট্টোপাধ্যায়

মৃত্যুর কাছে হেরে গেলেন  সৌমিত্র চট্টোপাধ্যায়

বেশ কিছুদিন যাবৎ হাসাপাতালে চিকিৎসাধীন ছিলেন।দীর্ঘ লড়াইয়ের পরে অবশেষে হার মানলেন সৌমিত্র চট্টোপাধ্যায়।করোনায় আক্রান্তের সাথে আরও অনেকরকম জটিলতাই দেখা গিয়েছিল তার শরীরে।তার মত্যুতে যেন বাংলা চলচ্চিত্রের একটা যুগ শেষ হয়ে গেল।

১৫ নভেম্বর সকালে হাসপাতাল থেকে জানানো হয়, সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যু হয়েছে।৪০ দিন বেলভিউতে ভর্তি ছিলেন তিনি।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

ডাক্তারদের সূত্রে জানা যায়, মাল্টিঅর্গান ফেলিওর, ব্রেনডেথ হয়ে মৃত্যু হয়েছে সৌমিত্রের।গত বুধবার বিকেল থেকেই চিকিৎসকদের নিয়ন্ত্রণের বাইরে চলে যান এই অভিনেতা।

বিজ্ঞাপন

শত চেষ্টা করেও শেষ রক্ষা হলো না এই অভিনেতার। কো-মার্বিডিটি ফ্যাক্টর বাধ সাধল তার জীবনে।যার কারণে একের পর এক অঙ্গ নিষ্ক্রিয় হতে থাকল।কোভিড-এনসেফ্যালোপ্যাথিই এর কারণ বলে জানান চিকিৎসকেরা।এভাবেই আস্তে আস্তে অবনতি হতে থাকলো।অবশেষে পারি জমালেন না ফেরার দেশে।

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x