বৃহস্পতিবার , ১৯ নভেম্বর ২০২০ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নাট্যব্যক্তিত্ব আলী যাকের ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

কালের ধারা ২৪
নভেম্বর ১৯, ২০২০ ১:২২ অপরাহ্ণ
পঠিত: ৫১৬ বার
নাট্যব্যক্তিত্ব আলী যাকের ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

নাট্যব্যক্তিত্ব আলী যাকের ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

বাংলাদেশের বরেণ্য নাট্যব্যক্তিত্ব আলী যাকের ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।গত রবিবার রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় তাকে।হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন তিনি।তার ছেলে ইরেশ যাকের গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি।

ইরেশ যাকের বলেন, বাবা শারীরিকভাবে একটু অসুস্থ এ জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।এখন শারীরিক অবস্থা মোটামুটি।চিকিৎসকরা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন।

সারা যাকের(আলী যাকেরের স্ত্রী) বলেন, অনেক দিন ধরেই তার শারীরিক অবস্থা খারাপ।৪ বছর ধরে ক্যান্সারে আক্রান্ত।করোনা এই সংকটে খুবই সতর্কতা অবলম্বন করে চলছিল।কিন্তু চলতি সপ্তাহে শারীরিক অবস্থার একটু অবনতি হয়।তারপর হাসপাতালে ভর্তি করা হয়েছে।তার অবস্থা এখন স্থিতিশীল।

বিজ্ঞাপন

বাংলাদেশের বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক থ্রিসিক্সটির কর্ণধার হলেন আলী যাকের।তিনি টেলিভিশন ও মঞ্চ নাটকে সমান জনপ্রিয়।একইসঙ্গে দেশীয় বিজ্ঞাপনশিল্পের একজন পুরোধা ব্যক্তিত্ব।

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x