শনিবার , ৭ নভেম্বর ২০২০ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ত্যাগী কর্মীদের কাছে টেনে নিতে হবে-ওবায়দুল কাদের

কালের ধারা ২৪
নভেম্বর ৭, ২০২০ ৩:৪৯ অপরাহ্ণ
পঠিত: ৪৬২ বার
ত্যাগী কর্মীদের কাছে টেনে নিতে হবে-ওবায়দুল কাদের

৭ নভেম্বর মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে কমিটি নিয়ে ওবায়দুল কাদের বলেন, নিজস্ব বলয় শক্তিশালী করতে নিজের লোক দিয়ে কমিটি করা যাবে না।মন্ত্রী বলেন, ত্যাগী কর্মীদের দুরে সরিয়ে না রেখে কাছে টেনে নিতে হবে।কারণে তারাই দুঃসময়ে দলের পাশে থাকবে।

সংগঠনকে শক্তিশালী এবং গণমুখী করতে ঐক্যের বিকল্প নেই।সংগঠনের মজবুত জনভিত্তি তৈরি করতে হলে থাকতে হবে ঐক্যবদ্ধ।সাম্প্রদায়িক অপশক্তি, মাদকসেবী ও চিহ্নিত অপরাধীদের বিষয় থেকে আগেভাগেই সতর্ক থাকতে হবে।

দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামী লীগের শেকড় এদেশের মাটির অনেক গভীরে, দেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়।আন্দোলন ও নির্বাচনের ব্যর্থতার কারণে বিএনপি এখন অস্তিত্বের সংকটে পড়েছে।বিএনপির রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে, আওয়ামী লীগ নয়।

বিজ্ঞাপন

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x