বৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

জাবির হল খুলছে ২১ অক্টোবর

কালের ধারা ২৪
সেপ্টেম্বর ৩০, ২০২১ ১১:৫৪ পূর্বাহ্ণ
পঠিত: ২৪৮ বার
জাবির হল খুলছে ২১ অক্টোবর

জাবির হল খুলছে ২১ অক্টোবর

দেশের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল আগামী ২১ অক্টোবর থেকে খুলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল। হল খুলে দেয়া হলেও এ মুহূর্তে হলে উঠতে পারবেন না ৪৯তম ব্যাচের শিক্ষার্থীরা।

গতকাল বুধবার(২৯ সেপ্টেম্বর) বিকেলে শুরু হওয়া একাডেমিক সভার বৈঠকে এসব সিদ্ধান্ত নেয়া হয়।

সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে একাডেমিক কাউন্সিলের সদস্য জাবির প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সোহেল আহমেদ জানান, দুর্গাপূজার ছুটি শেষে ২১ অক্টোবর থেকে শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুলে দেয়া হবে। তবে হলে ওঠার জন্য শিক্ষার্থীদের অন্তত করোনা টিকার প্রথম ডোজ গ্রহণ করতে হবে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, গণরুম সংকট নিরসনের জন্য প্রথম বর্ষের শিক্ষার্থীদের আপাতত হলে উঠতে না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে একাডেমিক কাউন্সিল।

একাডেমিক কাউন্সিলের সদস্যরা আরো জানান, প্রথম বর্ষের শিক্ষার্থীরা তাদের সমাপনী পরীক্ষা শেষ করে হলে উঠবে। এছাড়া ইতোমধ্যে যাদের স্নাতকোত্তর পরীক্ষা শেষ হয়েছে তাদের কেউই আবাসিক হলে উঠতে পারবেন না।

আগামী ২১ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খুললেও পরিস্থিতি পর্যবেক্ষণ করে আরো কিছুদিন পরে অভ্যন্তরীণ দোকানপাট খোলার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। তবে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় সকাল-সন্ধ্যা খাবারের ব্যবস্থা থাকবে।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x