শুক্রবার , ১৬ এপ্রিল ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ৩০৫ জন

কালের ধারা ২৪
এপ্রিল ১৬, ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ
পঠিত: ৩৪২ বার
চট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ৩০৫ জন

মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এ সময়ের মধ্যে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩০৫ জন। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৪৪৫ এবং শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ হাজার ৩৮০।

১৬ এপ্রিল(শুক্রবার) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি বলেন, গতকাল ১৫ এপ্রিল চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১ হাজার ১৪২ নমুনা পরীক্ষায় ৩০৫ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়।যার মধ্যে নগরের ২৭১ জন এবং উপজেলার ৩৪ জন।

বিজ্ঞাপন

করোনা সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী ঘোষিত কঠোর লকডাউনের পর গতকাল চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে একাধিক নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত। আসন্ন অভিযানে ৪২ মামলায় মোট ৪১ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।সেইসাথে করোনা সংক্রমণ সচেতনতার জন্য মাস্কও বিকরণ করা হয়।
আরও পড়ুন: আগামীকাল থেকে বিশেষ ফ্লাইট চালু হচ্ছে
সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x