বুধবার , ৭ জুলাই ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

গাজীপুরের কোনাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মোঃ আরিফুল ইসলাম খান শাহীন, গাজীপুর প্রতিনিধি
জুলাই ৭, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ
পঠিত: ২৮৯ বার
গাজীপুরের কোনাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মোঃ আরিফুল ইসলাম খান শাহীন, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল এলাকায় ট্রাক চাপায় দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আজ বিকেল ৩ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতের স্বজনদের তথ্যমতে জানা যায়,

নিহতরা হলেন, গাজীপুরের কোনাবাড়ি বাইমাইল এলাকার মৃত মজিবরের ছেলে সামির (১৬) ও একই একই এলাকার ভাড়াটিয়া শহিদুল মিস্ত্রীর ছেলে হাসান (১২)।

বিজ্ঞাপন

তথ্যে আরো জানা যায়, সামির তার বড় ভাইয়ের মোটরসাইকেলে হাসানকে নিয়ে  ঘুরতে বের হয়। ঘোরাঘুরি শেষে গাজীপুর চৌরাস্তার দিক হতে কোনাবাড়ির দিকে আসার সময় বাইমাইল এলাকার ময়লা ফেলার স্থানে তারা মোটর সাইকেলের চাকা পিছলে পড়ে যায়। এসময়ে কোনাবাড়িগামী একটি ট্রাক পেছন দিক থেকে তাদের চাপা দেয় এবং পালিয়ে যায় । এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

সামির কোনাবাড়ী এম ই এইচ  আরিফ কলেজে ৮ম শ্রেণীতে এবং হাসান হলি কেয়ারে ৭ম শ্রেণীতে পড়াশোনা করতো।

জিএমপি কোনাবাড়ি থানার এসআই শওকত এমরান জানান,  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
আরও পড়ুন: দেশে ফের টিকা নিবন্ধন শুরু

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x