শনিবার , ১৭ এপ্রিল ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনায় আক্রান্ত ৬২ জন

কালের ধারা ২৪
এপ্রিল ১৭, ২০২১ ৩:৫৩ অপরাহ্ণ
পঠিত: ৩৬৯ বার
গত ২৪ ঘন্টায় সিলেটে করোনায় আক্রান্ত ৬২ জন

সিলেটে মহামারি করোনায় একদিনে প্রাণ হারিয়েছেন আরও ২ জন। গত ২৪ ঘন্টায়  শনাক্ত হয়েছেন ৬২ জন। এর মধ্যে সিলেটের ৫৫ জনই। আর একই সময়ে চিকিৎসায় সুস্থ হয়েছেন ৪৪ জন।

১৭ এপ্রিল(শনিবার) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে জানানো হয়েছে এ তথ্য।  এছাড়া গত ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা সনাক্ত হয়েছে ৬২ জনের। এর মধ্যে করোনা সনাক্ত হয়েছে সিলেট ৫৫, সুনামগঞ্জে ২, মৌলভীবাজারে ৫ জনের। নতুন এই ৬২ জন সহ বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা এখন দাঁড়িয়েছে ১৯ হাজার ৩৫৯ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট আক্রান্ত হয়েছেন ১২ হাজার ২৭২, সুনামগঞ্জে ২ হাজার ৬৬৭, হবিগঞ্জে ২ হাজার ২১৮ ও মৌলভীবাজারে ২ হাজার ২০২ জন।

গত ২৪ ঘন্টায় ৪৪ জন সুস্থ হয়েছেন। আক্রান্ত সকলেই সিলেটের বাসিন্দা। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৩৪১ জন। এর মধ্যে সিলেট ১১ হাজার ২০, সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪, হবিগঞ্জে ১ হাজার ৭৬৭ ও মৌলভীবাজারে ২ হাজার জন। গত ২৪ ঘণ্টায় ১৩ জন করোনা আক্রান্ত রোগী সিলেট ভর্তি হয়েছেন হাসপাতালে। সবমিলিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ৩১০ জন রয়েছেন চিকিৎসাধীন। এরমধ্যে সিলেট ২৯৪, হবিগঞ্জে ১১, মৌলভীবাজারে ২জন। গত ২৪ ঘন্টায় বিভাগে মৃত ২জনের বাড়ি সিলেটে। সেই সাথে  বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩১১ জনে। এর মধ্যে রয়েছেন সিলেট ২৪১, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৮ ও মৌলভীবাজারের ২৬ জন ।
আরও  পড়ুন: ১২ মাসে করোনা টিকার ৩য় ডোজও লাগতে পারে-অ্যালবার্ট বোরলা
সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x