বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ক্ষমতার বলে মোহনগঞ্জে স্কুলের সামনে অবৈধ গরুর খামার

মোঃ আমানউল্লাহ আমান, নেত্রকোনা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১১, ২০২১ ১০:২৩ অপরাহ্ণ
পঠিত: ৫৭৪ বার
ক্ষমতার বলে মোহনগঞ্জে স্কুলের সামনে অবৈধ গরুর খামার

ক্ষমতার বলে মোহনগঞ্জে স্কুলের সামনে অবৈধ গরুর খামার

মোঃ আমানউল্লাহ আমান, নেত্রকোনা প্রতিনিধি: জেলা মোহনগঞ্জ উপজেলার ৬নং সুয়াইর ইউনিয়ন (আদর্শনগর) নলজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ক্ষমতার বলে অবৈধ গরুর খামার স্থাপন করেছে, নলজুরী গ্রামের  হাবিবুর রহমান সরকার কাঞ্চন মিয়া নামক এক প্রভাবশালী লোক। তথ্য সূত্রে জানা যায় তিনি মোহনগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি তাই তিনি রাজনৈতিক ক্ষমতা কাটিয়ে এই খামার স্থাপন করেছে।অত্র স্কুলের সভাপতি মামুন অর রশিদ এর সাথে কথা বলে জানা যায় করোনায় মহামারিতে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় এই সুযোগে তিনি কাউকে অবগত না করে কাজ শুরু করে তারপর গ্রামবাসিসহ সভাপতি ম্যানেজিং কমিটির সদস্য ও প্রধান শিক্ষক মিলে বাধা দিলে তিনি ক্ষমতার জুরে খামার তৈরি করেন।

তারপর মোহনগঞ্জ উপজেলা ছাত্রলীগ কর্মি মোঃ আমানউল্লাহ আমান ফেসবুকে কিছু ছবিসহ ঘঠনা উপস্থাপন করলে, সকলের নজরে আসে বিষয়টি। তারপর কাঞ্চন মিয়ার গ্যাং বাহিনী দিয়ে ফেসবুকে হুমকি দিয়েছে।

গ্রামবাসির এখন প্রাণের দাবী স্কুলের সামন থেকে এই খামার পরিত্যাক্ত করা। এই খামারের ফলে অত্র স্কুলের ছাত্রছাত্রী দূর্ভোগে পড়বে, জাতির মেরুদন্ড হলো শিশু বাচ্চারা আর তারাই যদি পড়াশুনা সুন্দর ভাবে পড়তে না পাড়ে তবে এদের মেধা কোথায় গিয়ে পড়বে সমাজে নষ্ট হবে সন্তাস হবে বেকারত্বের সংখ্যা বাড়বে। তাই সমাজের প্রত্যেকটি শিশুকে সুশিক্ষিত হিসেবে গড়ে তুলতে প্রাণের দাবী গ্রামবাসির এই অবৈধ খামার বন্ধ করা।

বিজ্ঞাপন
Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x