ঢাকাশনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৯
আজকের সর্বশেষ সবখবর

৭ জানুয়ারি এইচএসসির ফল প্রকাশ হতে পারে

কালের ধারা ২৪
জানুয়ারি ৫, ২০২১ ১১:৪৮ পূর্বাহ্ণ
পঠিত: 536 বার
Link Copied!

Loading...

৭ জানুয়ারি এইচএসসির ফল প্রকাশ হতে পারে

মহামারি করোনা সংক্রমণের কারণে এইচএসসি ও সমমানের অটো পাসের সিদ্ধান্ত নিয়েছে সরকার।২০২০ সালের ডিসেম্বরে ফল প্রকাশের কথা থাকলেও অধ্যাদেশ জারি হতে দেরি হওয়ায় ফল পিছিয়ে যায়।তবে এইচএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট প্রকাশের জন্য প্রস্তুত রয়েছে বোর্ডগুলো।শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনার অপেক্ষায় রয়েছেন সংশ্লিষ্টরা।

Loading...

শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা পেলে বোর্ডগুলো আগামী ৭ জানুয়ারি (বৃহষ্পতিবার) এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করতে পারে বলে জানা গেছে।এ সংক্রান্ত অধ্যাদেশ জারির পর আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করা হবে।

মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কায়সার আহমেদ সোমবার মুঠোফোনে বলেন, আমরা ফলাফল প্রস্তুত করে রেখেছে।এবার তেমন কোনো জটিলতাও নেই।এখন মন্ত্রণালয়ের নির্দেশনার অপেক্ষায় আছি।নির্দেশনা পেলেই ফলাফল প্রকাশ করা হবে।

২০২০ সালের ২৯ ডিসেম্বর এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী জানান, বিশেষ পরিস্থিতিতে ফল প্রকাশ করতে গেলে আইনি প্রক্রিয়া হিসেবে রাষ্ট্রপতির অধ্যাদেশ জারি করতে হবে।অধ্যাদেশ জারির পর ফল প্রকাশ করা হবে।

Loading...
Loading...

আরও পড়ুন: ৫ জানুয়ারি ৮ ঘন্টা গ্যাস বন্ধ থাকবে ঢাকার যেসব এলাকায়

সূত্র:গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।