৪১তম বিসিএস পরীক্ষা ১৯ মার্চেই নেয়ার সিদ্ধান্ত বহাল | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
৪১তম বিসিএস পরীক্ষা ১৯ মার্চেই নেয়ার সিদ্ধান্ত বহাল | কালের ধারা ২৪
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

৪১তম বিসিএস পরীক্ষা ১৯ মার্চেই নেয়ার সিদ্ধান্ত বহাল

কালের ধারা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৪৪ বার পঠিত
৪১তম বিসিএস পরীক্ষা ১৯ মার্চেই নেয়ার সিদ্ধান্ত বহাল
প্রতীকী ছবি
Loading...

মহামারি করোনার কারণে চাকরিপ্রার্থীদের একটি অংশ ৪১তম বিসিএসের প্রিলিমিনারী পরীক্ষা পেছানোর দাবি জানিয়ে আসছে।তবে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন জানিয়েছেন, পূর্ব ঘোষণা অনুযায়ী ১৯ মার্চেই এই পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত বহাল রয়েছে।এখন পর্যন্ত পরীক্ষা পেছানোর কোনো সিদ্ধান্ত নেই।

Loading...

১৫ মার্চ (সোমবার) মুঠোফোনে তিনি বলেন, কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করে ১৯ মার্চ এই পরীক্ষা নেয়া হবে।এখন পর্যন্ত এই সিদ্ধান্তই আছে।

বর্তমানে দেশে করোনা সংক্রমণের হার ঊর্ধ্বমুখী হওয়ায়  এই পরীক্ষা তারিখ পেছানোর দাবিতে ১৫ মার্চ (সোমবার) দুপুরে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন করেছেন ৪১তম বিসিএসের পরীক্ষার্থীদের একাংশ।

Loading...

পরীক্ষার্থীদের দাবি, ৪১তম  বিসিএস পরীক্ষার তারিখ পিছিয়ে বিশ্ববিদ্যালয়-কলেজের হল খোলা ও করোনার টিকা কার্যক্রমের সঙ্গে সমন্বয় করে পুনঃনির্ধারণ করতে হবে।
আরও পড়ুন: ২৯ মার্চ পবিত্র শবে বরাত

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x