ঢাকাশনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৫
আজকের সর্বশেষ সবখবর

৪১তম বিসিএস পরীক্ষা ১৯ মার্চেই নেয়ার সিদ্ধান্ত বহাল

কালের ধারা ২৪
মার্চ ১৫, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ
পঠিত: 441 বার
Link Copied!

Loading...

মহামারি করোনার কারণে চাকরিপ্রার্থীদের একটি অংশ ৪১তম বিসিএসের প্রিলিমিনারী পরীক্ষা পেছানোর দাবি জানিয়ে আসছে।তবে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন জানিয়েছেন, পূর্ব ঘোষণা অনুযায়ী ১৯ মার্চেই এই পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত বহাল রয়েছে।এখন পর্যন্ত পরীক্ষা পেছানোর কোনো সিদ্ধান্ত নেই।

Loading...

১৫ মার্চ (সোমবার) মুঠোফোনে তিনি বলেন, কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করে ১৯ মার্চ এই পরীক্ষা নেয়া হবে।এখন পর্যন্ত এই সিদ্ধান্তই আছে।

বর্তমানে দেশে করোনা সংক্রমণের হার ঊর্ধ্বমুখী হওয়ায়  এই পরীক্ষা তারিখ পেছানোর দাবিতে ১৫ মার্চ (সোমবার) দুপুরে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন করেছেন ৪১তম বিসিএসের পরীক্ষার্থীদের একাংশ।

Loading...

পরীক্ষার্থীদের দাবি, ৪১তম  বিসিএস পরীক্ষার তারিখ পিছিয়ে বিশ্ববিদ্যালয়-কলেজের হল খোলা ও করোনার টিকা কার্যক্রমের সঙ্গে সমন্বয় করে পুনঃনির্ধারণ করতে হবে।
আরও পড়ুন: ২৯ মার্চ পবিত্র শবে বরাত

Loading...

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।