ঢাকাবুধবার , ১৭ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

১৭ মার্চ সারাদেশে জাতীয় পতাকা উত্তোলনের নির্দেশনা দিয়েছে সরকার

কালের ধারা ২৪
মার্চ ১৭, ২০২১ ১২:০১ পূর্বাহ্ণ
পঠিত: 263 বার
Link Copied!

Loading...

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ১৭ মার্চ (বুধবার) সারাদেশে জাতীয় পতাকা উত্তোলনের নির্দেশনা দিয়েছে বাংলাদেশ সরকার।

Loading...

১৬ মার্চ (মঙ্গলবার) মন্ত্রিপরিষদ বিভাগ এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ১৭ মার্চ (বুধবার) দেশের সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ সব ভবন এবং বিদেশে বাংলাদেম মিশনে জাতীয় পতাকা উত্তোলন হবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১৭ মার্চ থেকে ২৬ মার্চ ১০ দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে সরকার।এর জন্য প্রস্তুত করা হয়েছে জাতীয় প্যারোড স্কয়ার।

Loading...

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।বঙ্গবন্ধুর জন্মদিনে সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x