ঢাকামঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

১৭ নভেম্বর রুনা লায়লা’র জন্মদিনে প্রকাশিত হবে ৪টি গান

কালের ধারা ২৪
নভেম্বর ৩, ২০২০ ৯:৪৮ অপরাহ্ণ
পঠিত: 324 বার
Link Copied!

Loading...

চলতি বছরে ১৭ নভেম্বর উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লার জন্মদিন।এবারের জন্মদিনে তার গাওয়া ৪টি নতুন গান প্রকাশিত হবে।জন্মদিনটা বিশেষভাবে উদযাপনের জন্যই এই আয়োজন।

Loading...

বিগত বছরগুলিতে রুনা লায়লার জন্মদিন খুব ঘটা করেই পালন করেন তার ভক্ত-অনুরাগীরা।পরিবারের সদস্যদের নিয়েও জন্মদিন উদযাপন করেন এই গায়িকা।তবে করোনা কারণে এবারের জন্মদিনটা ভিন্ন ভাবে আয়োজন করতে যাচ্ছে।

জন্মদিনের প্রধাণ আকর্ষণ হচ্ছে তার সুর করা ৪টি নতুন গান দর্শকদের জন্য প্রকাশিত করা।এই ৪টি গানের মধ্যে ২টি গানে কন্ঠ দিচ্ছেন রুনা লায়লার মেয়ে আঁখি আলমগীর ও তানি লায়লা।অন্য দুটি গান গাইবেন লুইপা ও হৈমন্তী রক্ষিত।

Loading...

গানগুলো প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন।গানগুলো লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার ও কবির বকুল।সংগীতায়োজনে রাজা কাশেফ।

গানগুলি নিয়ে অনেক আশাবাদী প্রখ্যাত গায়িকা রুনা লায়লা।কারণ ২০১৭ সালে আলমগীর পরিচালিক একটি সিনেমায় প্রথম সুর করেন রুনা লায়লা।প্রথম সুর করা গানেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x