ঢাকাশুক্রবার , ১১ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

১৭ ডিসেম্বর থেকে সারাদেশে শৈত্যপ্রবাহ শুরু হতে পারে

কালের ধারা ২৪
ডিসেম্বর ১১, ২০২০ ৭:০৮ অপরাহ্ণ
পঠিত: 259 বার
Link Copied!

Loading...

১৭ ডিসেম্বর থেকে সারাদেশে শৈত্যপ্রবাহ শুরু হতে পারে

আগামী সপ্তাহ থেকে শৈত্যপ্রবাহ শুরু হতে পারে।সেই সাথে বাড়তে পারে হিমেল বাতাস ও কুয়াশা।১১ ডিসেম্বর (শুক্রবার) বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছে।

Loading...

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ ওমর ফারুক গণমাধ্যমকে জানান, ‘আগামী ১৭-১৮ ডিসেম্বর থেকে দেশে শৈত্যপ্রবাহ আসার সম্ভাবনা রয়েছে।এসময় সাধারণত রাতের তাপমাত্রা কমতে পারে।এছাড়াও দেশের অধিকাংশ অঞ্চলে ঘন কুয়াশা পড়ার সম্ভাবনাও রয়েছে।

দেশে আগামী ২৪ ঘন্টার আবহাওয়া পূর্বাভাসে জানানো হয়, আকাশ মেঘলাসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে।মধ্যরাত থেকে দুপুর পর্যন্ত নদী অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশা থাকতে পারে।অন্যান্য জায়গায় হালকা থেকে মাঝারি কুয়াশা পড়ার সম্ভাবনা রয়েছে।এছাড়া রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকলেও দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পাবে।

Loading...

আরও পড়ুন: ২০২২ সালে জুন মাসে চালু হবে স্বপ্নের পদ্মা সেতু

১১ ডিসেম্বর ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ১৭.৬ ডিগ্রী সেলসিয়াস রেকর্ড করা হয়েছে এবং রাজধানী সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৩.৬ ডিগ্রী সেলসিয়াস।

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x