ঢাকাশনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৬
আজকের সর্বশেষ সবখবর

১৬ ডিসেম্বর পর্যন্ত মুজিববর্ষের মেয়াদ বাড়ল

কালের ধারা ২৪
মার্চ ১৩, ২০২১ ১২:১১ পূর্বাহ্ণ
পঠিত: 368 বার
Link Copied!

Loading...

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের সময় ২০২১ সালের ১৬ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

Loading...

১২ মার্চ (শুক্রবার) বিকেলে সংবাদ সম্মেলনে এ কথা বলেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক কামাল আবদুল নাসের চৌধুরী।

নাসের চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর সঙ্গে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যুক্ত হয়েছে।১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আয়োজন থেকে স্বাধীনতার সবুর্ণজয়ন্তী পর্যন্ত আমরা যাবো।মুজিব চিরন্তনে আমরা আপাতত ১০ দিনের অনুষ্ঠান সাজিয়েছি।১৭ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত এই অনুষ্ঠানগুলো অনুষ্ঠিত হবে।

Loading...

বঙ্গবন্ধুর বাঙালির জন্য আত্মত্যাগের যে মহিমা সেটা কখনো শেষ হবার নয়।সে জন্য বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের যে যাত্রা সেটি হলো মুজিব চিরন্তনের যাত্রা।সেজন্য বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীর আয়োজন কখনো শেষ হবে না এবং এটির কোনো সমাপনি অনুষ্ঠান দেখতেও চাই না বলে জানান নাসের চৌধুরী।

Loading...

উল্লেখ্য, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে সরকার ১৭ মার্চ ২০২০ থেকে ২৬ মার্চ ২০২১ সময়কে মুজিববর্ষ হিসেবে ঘোষণা করে।
আরও পড়ুন: বাংলাদেশে করোনায় নতুন আক্রান্ত ১,০৬৬ জন, মৃত্যু ১৩ জনের

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।