1. kalerdhara24@gmail.com : কালের ধারা ২৪ : কালের ধারা ২৪
১২ লাখ টিকেট শেষ হয়েছে কাতার বিশ্বকাপের » কালের ধারা ২৪
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৪:১১ অপরাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৪:১১ অপরাহ্ন

১২ লাখ টিকেট শেষ হয়েছে কাতার বিশ্বকাপের

কালের ধারা ২৪ ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২৮ বার পঠিত
১২ লাখ টিকেট শেষ হয়েছে কাতার বিশ্বকাপের

Tags: ,

১২ লাখ টিকেট শেষ হয়েছে কাতার বিশ্বকাপের

২০২২২ বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা এরই মধ্যে টের পেতে শুরু করেছে আয়োজক দেশ কাতার। আসছে আসরে সাধারণ দর্শকদের জন্য বরাদ্দ ২০ লাখ টিকেটের ১২ লাখ টিকেট বিক্রি শেষ হয়ে গেছে বলে জানিয়েছে আয়োজকরা।

 

টিকেট বিক্রির সবশেষ পর্বের জন্য এপ্রিলের শেষ পর্যন্ত ২ কোটি ৩৫ লাখ আবেদন জমা পড়ে। বিশ্ব ফুটবলের নিয়ন্তা সংস্থা ফিফার তথ্য অনুযায়ী টিকেটের বেশি আবেদন আসে আর্জেন্টিনা, ব্রাজিল, ইংল্যান্ড, ফ্রান্স, মেক্সিকো, কাতার, সৌদি আরব এবং যুক্তরাষ্ট্র থেকে।

বিশ্বকাপের আয়োজক কমিটির মহাসচিব হাসান আল থাওয়াদি বুধবার টিকেট বিক্রির তথ্য তুলে ধরেন।

আরও পড়ুন : স্থগিত হওয়া ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি ২২ সেপ্টেম্বর মাঠে গড়াবে

“প্রায় ১২ লাখ টিকেট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। মানুষ আসলেই কিনছে এবং এখানে আসতে তারা রোমাঞ্চিত।”

নভেম্বর এবং ডিসেম্বরে হতে যাওয়া ২৮ দিন ব্যাপী আসরে মোট ২০ লাখ টিকেট বিক্রি করা হবে বলে জানান তিনি।

পরবর্তী ধাপের টিকেট বিক্রি হবে ‘আগে এলে আগে পাবেন’ ভিত্তিতে। তবে সেটা কবে শুরু হবে সেই দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি।

 

২০২২ বিশ্বকাপ উপলক্ষে আয়োজক কাতার বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা দর্শকদের জন্য নানা পদক্ষেপ নিয়েছে। হোটেল বহির্ভূত বাসস্থান বাড়িয়েছে তারা।

বিভিন্ন ভিলা এবং অ্যাপার্টমেন্টে দর্শকদের জন্য ৬৫ হাজার কক্ষ তৈরি করা হয়েছে সেখানে। এছাড়া দোহা বন্দরে দুটি ক্রুজ জাহাজে চার হাজার কক্ষ তৈরি রাখা হয়েছে।

 

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  kalerdhara24@gmail.com – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
Theme Customized By Shakil IT Park