ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হোসেন তৌফিক (এইচ টি) ইমাম আর নেই

কালের ধারা ২৪
মার্চ ৪, ২০২১ ৯:৩৪ পূর্বাহ্ণ
পঠিত: 209 বার
Link Copied!

Loading...

শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা হোসেন তৌফিক (এইচ টি ) ইমাম না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।০৩ মার্চ (বুধবার) দিবাগত রাত ১টা ১৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেন।

Loading...

এইচ টি ইমাম নানা রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর।

শেখ হাসিনার বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া রাত ১টা ২০ মিনিট তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘অত্যন্ত বেদনার সাথে জানাচ্ছি প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম রাত ১.১৫ টায় সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।’

Loading...

আজ (বৃহষ্পতিবার) বাদ আছর গুলশানের আজাদ মসজিদে ২য় জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, এইচ টি ইমামের ১ম জানাজা বৃহষ্পতিবার বেলা ১১টায় সিরাজগঞ্জের উল্লাপাড়া আকবর আলী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।দুপুর সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে সবার শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে।বাদ আছর গুলশানের আজাদ মসজিদে ২য় জানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত করা হবে এই রাজনীতিবিদকে।

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x