1. kalerdhara24@gmail.com : কালের ধারা ২৪ : কালের ধারা ২৪
হিমানন্দকাঠী এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত » কালের ধারা ২৪
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:২৭ অপরাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:২৭ অপরাহ্ন

হিমানন্দকাঠী এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ তপু মাঝি, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৬৯ বার পঠিত
হিমানন্দকাঠী এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

হিমানন্দকাঠী এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ তপু মাঝি, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির হিমানন্দকাঠী মাধ্যমিক বিদ্যালয়ে বুধবার ২০২২ সালে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শিক্ষার্থীদের বিদ্যালয়ের মিলনায়তনে পরিচালনা পরিষদ এ বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন। সঞ্চালনায় ছিলেন ধর্মীয় শিক্ষক মাওলানা মনিরুল ইসলাম।

উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ৩নং নবগ্রাম ইউনিয়ন, হিমানন্দকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযুদ্ধা মোঃ ওয়ালিউর রহমান হিরু। আরো উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি দ্বীজদাস ব্যানার্জি, বিদোৎসাহি আলহাজ্ব মোঃ জিন্নাত হোসেন, মোঃ জুলফিকর আলী, বর্তমান ইউপি সদস্য আল-মামুন, সাবেক ইউপি সদস্য মোঃ চুন্নু শরিফ।

বিদায় অনুষ্ঠানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়ালিউর রহমান হিরু তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু শিক্ষাই নয় হিমানন্দকাঠী  মাধ্যমিক বিদ্যালয় আলোকিত মানুষ গড়ার কারখানা। তোমাদের মানুষের মতো মানুষ হতে হবে।

এছাড়াও বিদায় অনুষ্ঠানে স্কুল প্রধান শিক্ষক প্রতুল কুমার রায় বক্তব্যে বলেন দীর্ঘদিন এ প্রতিষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালনের পর নিয়মের বাধ্যবাধকতা আর সময়ের তাগিদে তোমাদের বিদায় যেনো এক অসহনীয় যন্ত্রণা নির্মম বাস্তবতা। তাইতো বিদায়ের করুন সুরে আমাদের অন্তর আজ অব্যক্ত বেদনায় ভারাক্রান্ত।

শেষে বিদায়ী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বোর্ড কলম ও একটি ফাইল সামগ্রী দেওয়া হয়। অনুষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। হিমানন্দকাঠী  মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০২২ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে ২৪ জন শিক্ষার্থী।

 

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  kalerdhara24@gmail.com – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
Theme Customized By Shakil IT Park