1. kalerdhara24@gmail.com : কালের ধারা ২৪ : কালের ধারা ২৪
স্থগিত হওয়া ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি ২২ সেপ্টেম্বর মাঠে গড়াবে » কালের ধারা ২৪
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:৫০ অপরাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:৫০ অপরাহ্ন

স্থগিত হওয়া ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি ২২ সেপ্টেম্বর মাঠে গড়াবে

কালের ধারা ২৪ ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৩৪ বার পঠিত
স্থগিত হওয়া ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি ২২ সেপ্টেম্বর মাঠে গড়াবে

Tags: , , ,

স্থগিত হওয়া ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি ২২ সেপ্টেম্বর মাঠে গড়াবে

গত সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মুখোমুখি হয়েছিলো ব্রাজিল-আর্জেন্টিনা। খেলা মাঠে গড়ানোর মিনিট পাঁচেক হতে না হতেই বন্ধ করে দেওয়া হয় দুই চির প্রতিদ্বন্দ্বী দেশের লড়াই। ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়, আর্জেন্টিনার চার ফুটবলার করোনা প্রটোকল ভেঙে মাঠে নেমেছেন, যার কারণে স্থগিত করতে হবে ম্যাচ।

কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের স্থগিত হওয়া সেই ম্যাচ মাঠে গড়াবে আগামী ২২ সেপ্টেম্বর। ম্যাচটি অনুষ্ঠিত হবে ব্রাজিলের মাটিতেই। অ্যারেনা করিন্থিয়ান্সে মাঠে নামবে চির প্রতিদ্বন্দ্বী দুই দল।

ম্যাচটি স্থগিত হওয়ার পর ফিফা আগামী ২২ সেপ্টেম্বরের মধ্যে বাতিল হওয়া ম্যাচটি আয়োজনের নির্দেশনা দিয়ে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনকে (সিবিএফ) বুধবারের মধ্যে ভেন্যু চূড়ান্ত করতে নির্দেশ দেয়।

১ম থেকেই তিনটি ভেন্যু নিয়ে কথা চলছিলো। প্রথমত ইউরোপের কোনো মাঠে যেন আর্জেন্টিনার ম্যাচসহ অন্য কোনো ইউরোপীয় দলের সঙ্গে একটি প্রীতি ম্যাচও খেলতে পারে তারা। দ্বিতীয় ভাবনায় ছিলো যুক্তরাষ্ট্রের নাম। আর এ দুটোর কোনটিই না হলে নিজেদের মাটিতেই ম্যাচটি পুনরায় আয়োজন করার কথা জানায় সিবিএফ।

শেষ পর্যন্ত ব্রাজিলের ভেন্যুতেই আবার মাঠে গড়াতে যাচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনার সেই লড়াই। অথচ একটা সময় এই ম্যাচ খেলতেই চায়নি আর্জেন্টিনা। গত এপ্রিলে ব্রাজিলের বিপক্ষে ম্যাচটি খেলতে অস্বীকৃতি জানায় আর্জেন্টিনা। অপমানিত হওয়া ম্যাচটি পুনরায় না খেলতে আন্তর্জাতিক আদালতে আবেদনও করেছিল তারা। কিন্তু ফিফা সে সময় আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনকে (এএফএ) নির্দেশ দেয়, আসছে সেপ্টেম্বরে ম্যাচটি খেলতেই হবে।

এদিকে ম্যাচ অনুষ্ঠিত হতে চললেও জরিমানার হাত থেকে রেহাই পাচ্ছে না দুই দলই। শাস্তির বেশিটা ভোগ করতে হচ্ছে ব্রাজিলকেই। করোনা প্রটোকল নিশ্চিত না করতে পারায় সাড়ে ৫ লাখ সুইস ফ্রাঁ জরিমানা গুনতে হচ্ছে তাদের। আর নিয়ম ভাঙার দায়ে আর্জেন্টিনার জরিমানার পরিমাণ আড়াই লাখ সুইস ফ্রাঁ।

 

 

 

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  kalerdhara24@gmail.com – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
Theme Customized By Shakil IT Park