ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৫
আজকের সর্বশেষ সবখবর

সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি

কালের ধারা ২৪
অক্টোবর ২৫, ২০২০ ৬:৪৮ অপরাহ্ণ
পঠিত: 506 বার
Link Copied!

Loading...

সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার অবনতি

চিকিৎসক অরিন্দম কর গণমাধ্যমকে জানিয়েছেন,সৌমিত্র চট্টোপাধ্যায় চিকিৎসায় সাড়া দিচ্ছে না।গত ৭২ ঘন্টায় তার অবস্থার অবনতি হয়েছে।বিষয়টা কোন দিকে যাচ্ছে তা বোধগম্য হচ্ছে না।

Loading...

অরিন্দম কর আরও জানান, সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরীক্ষার রিপোর্টগুলি পেয়েছি আমরা।ধারণা করা হচ্ছে করোনার কারণে এনসেফেলোপ্যাথির জেরে এমনটা হচ্ছে।

এনসেফেলোপ্যাথির ক্রমান্বয়ে বাড়ছে।স্টেরয়েড প্রয়োগ ও অন্যান্য প্রচেষ্টার পরও চিকিৎসায় কোনো সাড়া দিচ্ছেন না তিনি।ফুসফুস ও রক্তচাপ ঠিক থাকলেও প্ল্যাটিলেট কমে গিয়েছে তার।

আমরা আমাদের সাধ্যমতো সেবা দিচ্ছি।অনেক সময় এই বয়সের রোগীদের ক্ষেত্রে এটাও যথেষ্ট নয় বলে জানান অরিন্দম।তার চিকিৎসায় সুবিশাল পরিবর্তনে প্রত্যাশী হাসপাতালের চিকিৎসক সদস্যরা।

Loading...
Loading...

উল্লেখ্য,সৌমিত্র চট্টোপাধ্যায় ৬ অক্টোবর বেলভিউ হাসপাতালে ভর্তি হন।চলতি সপ্তাহের প্রথমদিকে তার শরীরের বেশ উন্নতি হয়।এরপরই খবর আসে তার চিকিৎসার জন্য আন্তর্জাতিক বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেয়া হচ্ছে।

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।