শুক্রবার , ২২ জুলাই ২০২২ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সেন্সর থেকে কর্তন ছাড়াই মুক্তির অনুমতি পেল ‘রক্তজবা’

কালের ধারা ২৪
জুলাই ২২, ২০২২ ২:৫৯ অপরাহ্ণ
পঠিত: ১২৮ বার
সেন্সর থেকে কর্তন ছাড়াই মুক্তির অনুমতি পেল ‘রক্তজবা’

সেন্সর থেকে কর্তন ছাড়াই মুক্তির অনুমতি পেল ‘রক্তজবা’

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় তরুণ এ নির্মাতা নিয়ামূল মুক্তার  ২য় ছবি ‘রক্তজবা’ মুক্তি পেতে যাচ্ছে। তার আগে পেয়েছে সেন্সর থেকে কর্তন ছাড়াই মুক্তির অনুমতি।

নিয়ামূল মুক্তার জানান, কিছুদিন আগে সেন্সর থেকে মুক্তির অনুমতি পায় রক্তজবা। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে শিগগির মুক্তি তারিখ ঘোষণা করবে।

নিয়ামূল মুক্তা গণমাধ্যমকে বলেন, একজন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের কাছে আসা একটি চিঠিকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘রক্তজবা’। যে চিঠির মাধ্যমে শিক্ষক ফিরে যান একযুগ আগে। অতিত এবং চলমান ঘটনার মিশেলে একে একে উন্মোইত হতে থাকে নানান রহস্য।

বিজ্ঞাপন

আরও পড়ুন :দিনেশ গুনাবর্ধনে শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন

‘রক্তজবা’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, শরিফুল রাজ, লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, জয়িতা মহলানবিশ, অরিত্র আরিয়া, কামরুল জিন্নাহ, উজ্জল কবির হিমু, কাজী তানভির, অপু প্রমুখ। এতে প্রধান শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন জর্জ।

তিনি আরও বলেন, যেহেতু সব কাজ শেষ, শুধু মুক্তির আনুষ্ঠানিকতা বাকি তাই বলতে পারি ‘কাঠবিড়ালী’র চেয়ে ‘রক্তজবা’ হবে আরও পরিণত সিনেমা। কাঠবিড়ালি যেমন সবাই পছন্দ করেছিলেন, আমার বিশ্বাস রক্তজবাও দর্শকের উপভোগ করবেন।

রক্তজবার ক্রিয়েটিভ প্রযোজক হলেন ‘জালালের গল্প’ ছবির নির্মাতা আবু শাহেদ ইমন। কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন মুহাম্মাদ তাসনীমুল হাসান।চিত্রগ্রহণ করছেন বরকত হোসাইন পলাশ। শিল্প নির্দেশনা দিয়েছেন কাজী তানভীর রশিদ অপু। শব্দ সংযোজন ও মিউজিক করেছেন রিপন নাথ।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

    আপনার জন্য নির্বাচিত









  • x