ঢাকাশনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, দুপুর ১:৫৩
আজকের সর্বশেষ সবখবর

খুলনার খানজাহান আলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল

কালের ধারা ২৪
অক্টোবর ১৭, ২০২০ ৪:২০ অপরাহ্ণ
পঠিত: 605 বার
Link Copied!

Loading...

খুলনার খানজাহান আলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল

খুলনা খানজাহান আলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রবীণ শ্রমিক নেতা শেখ আনসার আলী স্মরণে শনিবার সকাল১১ টায় আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Loading...

খানজাহান আলী থানা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোশারফ হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আসলাম হোসেনের পরিচালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও খানজাহান আলী থানা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা শেখ আকরাম হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটরা গিলাতলা ইউপি চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম, খানজাহান আলী থানা মুক্তিযোদ্ধা কমান্ডার স ম রেজোয়ান আলী, ইউপি সদস্য শেখ আব্দুস সালাম প্রমুখ খানজাহান আলী থানা প্রেসক্লাবের সকল সাংবাদিক ফুলতলা উপজেলায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে শেখ আকরাম হোসেন বলেন খানজাহান আলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা শেখ আনসার আলী এ অঞ্চলের মানুষের জন্য অনেক অবদান রেখে গিয়েছেন , তার অবদানের কথা খানজাহান আলী থানা এলাকা বাসি আজীবন স্মরণ করবে। তিনি আরো বলেন শেখ আনসার আলী প্রতিষ্ঠিত এ প্রেসক্লাবের জন্য তিনি আজীবন সাহায্য ও আর্থিক অনুদান প্রদান করবেন।

Loading...

বিশেষ অতিথির বক্তব্যে শেখ মনিরুল ইসলাম বলেন সাংবাদিকরা সমাজের আয়না তিনি সাংবাদিকদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান। দুপুর একটায় শিরোমনি বাজার জামে মসজিদের সাবেক খতিব মাওলানা আতাউর রহমানের পরিচালনায় দোয়া শেষ হয় ও সবার মাঝে তবারক বিতরণ করা হয়।

Loading...

মামুন মোল্লা খানজাহান আলী (খুলনা) প্রতিনিধি

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।