সোমবার , ১২ এপ্রিল ২০২১ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শেয়ার বাজার বন্ধ থাকবে ৭ দিন

কালের ধারা ২৪
এপ্রিল ১২, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ
পঠিত: ৮৩১ বার
শেয়ার বাজার বন্ধ থাকবে ৭ দিন

শেয়ার বাজার বন্ধ থাকবে ৭ দিন

মহামারি করোনা সংক্রমণ পরিস্থিতি অবনতির কারণে আগামী ১৪ এপ্রিল(বুধবার) সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত চলাচলে বিধিনিষেধ আরোপ করে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।এ সময় ব্যাংক বন্ধ থাকবে।এ সময় বন্ধ থাকবে পুঁজিবাজারের কার্যক্রম।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেজ্ঞ কমিশনের(বিএসইসি) নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।তিনি জানান, ‘ব্যাংক ছাড়া পুঁজিবাজারের কার্যক্রম চালিয়ে যাওয়া সম্ভব নয়, তাই আমরা চাইলেও এ সময়ে আমাদের কার্যক্রম পরিচালনা করতে পারবো না।তবে ব্যাংক খোলার সাথে সাথে আমরা বাজারের কার্যক্রম শুরু করব।’

লকডাউনে ব্যাংক বন্ধ প্রসঙ্গে বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র ও নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম বলেন, আপাতত সব ব্যাংকের শাখা ও অফিস বন্ধ থাকবে।কেবল খোলা থাকবে, রপ্তানি কাজের জন্য কাষ্টমস সংশ্লিষ্ট ইডি শাখা ও বন্দর শাখাগুলো।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বর্তমানে ব্যাংকের লেনদেনের সঙ্গে সমন্বয় করে আজ ১২ এপ্রিল(সোমবার)থেকে পুঁজিবাজারে আড়াই ঘন্টার লেনদেন চলছে।আগামী কাল মঙ্গলবারও বাজার আড়াই ঘন্টা লেনদেন হবে।
আরও পড়ুন: স্বাস্থ্যবিধি মেনে মসজিদের নামাজে ২০ জন অংশ নিতে পারবেন
সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x