শিক্ষা কর্মকর্তা নেই দেশের ২৪ জেলায় | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
শিক্ষা কর্মকর্তা নেই দেশের ২৪ জেলায় | কালের ধারা ২৪
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

শিক্ষা কর্মকর্তা নেই দেশের ২৪ জেলায়

কালের ধারা ২৪ ডেস্ক
  • আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২৩০ বার পঠিত
শিক্ষা কর্মকর্তা নেই দেশের ২৪ জেলায়
Loading...

শিক্ষা কর্মকর্তা নেই দেশের ২৪ জেলায়

বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে ২৪টি জেলায় শিক্ষা কর্মকর্তার পদ খালি।যার কারণে ঐসব জেলাগুলোতে শিক্ষা কার্যক্রম মন্থর গতিতে চলছে।

Loading...

মাউশি (মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ) বলছে, উপযুক্ত কোনো কর্মকর্তা না থাকায় জেলার শীর্ষ পদ এখনো ফাঁকা রয়েছে।

শিক্ষা কর্মকর্তাবিহীন জেলাগুলোর হলো- গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর, রাজবাড়ী, ব্রাহ্মণবাড়িয়া, লক্ষ্মীপুর, সিলেট, হবিগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, বগুড়া, ঝালকাঠি, পিরোজপুর, চট্টগ্রাম, ভোলা, কিশোরগঞ্জ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, কক্সবাজার, খাগড়াছড়ি, নোয়াখালি ও বান্দরবান।

আরও পড়ুন: যেখানে অনিয়ম হচ্ছে সেখানেই অভিযান চালানো হচ্ছে-ওবায়দুল কাদের

এ প্রসঙ্গে মাউশি পরিচালক অধ্যাপক বেলাল হোসেন বলেন, ‘এ মুহূর্তে ডিইও পদে পদোন্নতিযোগ্য কোনো কর্মকর্তা নেই।তাউ কাউকে পদোন্নতি দিয়ে এ পদে পদায়ন করা যাচ্ছে না।’

Loading...

এই ২৪টি জেলায় নিচের পদের কর্মকর্তাকে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব দিয়ে শিক্ষাকার্যক্রম চালিয়ে নেওয়া হচ্ছে।

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x