শুক্রবার , ৯ জুলাই ২০২১ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

 লকডাউনে বিদ্যুৎ,পানি ও গ্যাস বিল মওকুফের আবেদন- জুলফিকার আলী জুনু

কালের ধারা ২৪
জুলাই ৯, ২০২১ ৯:৫৮ অপরাহ্ণ
পঠিত: ৫৫৪ বার
 লকডাউনে বিদ্যুৎ,পানি ও গ্যাস বিল মওকুফের আবেদন: জুলফিকার আলী জুনু

দেশজুড়ে চলছে কঠিন লকডাউন।চলমান লকডাউনের জন্য দেশবাসীর জন্য বিদ্যুৎ পানি ও গ্যাস বিল এবং হোল্ডিং ট্যাক্স মওকুফের জন্য প্রধানমন্ত্রী বরাবরে আবেদন করেছেন ন্যাশনাল লইয়ার্স কাউন্সিলের চেয়ারম্যান এস এম জুলফিকার আলী জুনু।

৯ জুলাই(বৃহষ্পতিবার) তিনি ই-মেইলে এ আবেদন পাঠান বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন। একই সঙ্গে তিনি বকেয়া বিলের কারণে লকডাউন চলাকালে বিদ্যুৎ, পানি, গ্যাস সংযোগ বিচ্ছিন্ন না করার দাবিও জানান।

দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে জুলফিকার আলী জুনু বলেন, বাংলাদশের মানুষের প্রধান অভিভাবক আপনি। দেশে কোভিড-১৯ এর কারণে জনগণকে মৃত্যুর হাত থেকে রক্ষায় সরকার সারাদেশে সর্বাত্নক লকডাউন ঘোষণা করা হয়েছে। আমরাও লকডাউন প্রতিপালন করছি, বর্তমানে গৃহবন্দি হয়ে আছি।

বিজ্ঞাপন

দেশের এই অবস্থায় অধিকাংশ কর্মজীবী ও ব্যবসায়ীদের আয়-রোজগার বন্ধ হয়ে গেছে। দেশের অনেক মানুষ মারাত্মক অর্থ কষ্টে আছে, মানবিক জীবন যাপন করছে। বাসা ভাড়া দিতে দেশের অধিকাংশ মানুষের হিমশিম খেতে হচ্ছে। আরও কতদিন যে আমাদের গৃহবন্দি হয়ে থাকতে হবে কারো জানা নেই।

বাংলাদেশের নাগরিক হিসেবে দেশের সরকার প্রধানের কাছে আমাদের দাবি, লকডাউন চলাকালে দেশের সব বাসা-বাড়ির বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল, হোল্ডিং ট্যাক্স মওকুফ করে দিন। এছাড়া লকডাউন চলাকালে বকেয়া বিদ্যুৎ বিল, পানি বিল, গ্যাস বিলের জন্য যেন সংযোগ বিচ্ছিন্ন না হয়।
আরও পড়ুন: বিদেশি পর্যটকদের করোনা টিকা ছাড়া কানাডায় প্রবেশ নিষেধ-জাস্টিন ট্রুডো
সূত্র: গণমাধ্যম।

 

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x