যশোরের ১৮টি রুটে পরিবহন ধর্মঘট ২৮ ডিসেম্বর | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
যশোরের ১৮টি রুটে পরিবহন ধর্মঘট ২৮ ডিসেম্বর | কালের ধারা ২৪
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

যশোরের ১৮টি রুটে পরিবহন ধর্মঘট ২৮ ডিসেম্বর

কালের ধারা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৯৮ বার পঠিত
যশোরের ১৮টি রুটে পরিবহণ ধর্মঘট ২৮ ডিসেম্বর
প্রতীকী ছবি
Loading...

যশোরের ১৮টি রুটে পরিবহন ধর্মঘট ২৮ ডিসেম্বর

দেশের যশোর জেলা পরিবহন শ্রমিক সমিতির নির্বাচনের দাবিতে চলতি মাসের ২৮ ডিসেম্বর সকাল-সন্ধ্যা যশোরের ১৮টি রুটে ধর্মঘট পালন করবেন শ্রমিকরা।শুধ ধর্মঘট নয়, পরবর্তীতে নির্বাচনের উপর প্রশাসনের স্থগিতাদেশ প্রত্যাহার না হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।আজ (মঙ্গলবার) বিকেলে শহরের মনিহার চত্বরে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এই ঘোষণা দেয়া হয়।

Loading...

যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক সমিতির নির্বাচন বাস্তবায়ন সংগ্রাম কমিটি এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মামুনুর রশিদ বাচ্চু।

উক্ত সমাবেশে তারা বলেন, সারাদেশে সংসদ ও স্থানীয় সরকার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।যশোরেও জাতীয় উপনির্বাচন ও সদর উপজেলা পরিষদের নির্বাচন হয়েছে।শ্রমিকদেরও বিভিন্ন জেলায় নির্বাচনে অনুষ্ঠিত হচ্ছে।অথচ জেলা প্রশাসক যশোরের শ্রমিকদের নির্বাচন করতে দিচ্ছেন না।

যার কারণে পরিবহণ শ্রমিকদের মধ্যে অস্থিরতা বিরাজ করছে।দ্রুত সময়ের মধ্যে নির্বাচন ঘোষণা না করা হলে আগামী ২৮ ডিসেম্বর যশোরের ১৮টি রুটে কোন গনপরিবহন চলাচল করবে না।পরবর্তীতে আরও বড় ধরনের কর্মসূচি দেয়া হবে।

Loading...

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক মো. মোর্ত্তজা হোসেন, সাবেক সভাপতি আজিজুল আলম মিন্টু, মাগুরা জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ইমদাদ হোসেন, যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

আরও পড়ুন: সরকারি বাসায় না থাকলে বাড়িভাড়া না দেয়ার নির্দেশ-শেখ হাসিনা

সূত্র: দেনিক ইনকিলাব।

Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x