ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪০
আজকের সর্বশেষ সবখবর

‘মৃধা বনাম মৃধা’ শিরোনামে নতুন সিনোমায় চুক্তিবদ্ধ হলেন সিয়াম আহমেদ

কালের ধারা ২৪
ফেব্রুয়ারি ১০, ২০২১ ১০:৩৯ অপরাহ্ণ
পঠিত: 370 বার
Link Copied!

Loading...

‘মৃধা বনাম মৃধা’ শিরোনামে নতুন সিনোমায় চুক্তিবদ্ধ হলেন সিয়াম আহমেদ

বিশ্বজুড়ে করোনার মহামারি চলছে।এমন সময়ে যেখানে অন্যান্য নায়করা সিনেমার অপেক্ষা করছেন সেখানে একের পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

Loading...

চলতি মাসের শুরুতেই নতুন একটি সিনেমার  জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।নতুন সিনেমার নাম ‘মৃধা্ বনাম মৃধা’।পারিবারিক কাহিনী ভিত্তিক এ সিনেমাটি পরিচালনা করবেন বিজ্ঞাপন নির্মাতা রনি ভৌমিক।উক্ত সিনেমায় সিয়ামের সঙ্গে অভিনয় করবেন সানজিদা প্রীতি ও নোভা ফিরোজ।নির্মাতা রনি ভৌমিক গণমাধ্যমে এ বিষয়টি জানিয়েছেন।

নির্মাতা আরও বলেন, চলতি মাসের শুরুতেই ছবির কলাকুশলীদের সাইনিং সম্পন্ন হয়েছে।এরই মধ্যে সবার লুকটেষ্ট থেকে শুরু করে প্রাথমিকভাবে সবকিছুই সম্পন্ন হয়েছে।

Loading...

তিনি আরও বলেন, সম্পূর্ণ পারিবারিক গল্পে নির্মিত হবে ‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটি।এখানে নায়ক বা নায়িকা কোনো বিষয় নেই।প্রত্যেক চরিত্রই সমান গুরুত্বপূর্ণ।এ ছবিতে গল্পই নায়ক।আর এখন পর্যন্ত সিনেমার নাম রেখেছি ‘মৃধা বনাম মৃধা’ তবে নামটি পরিবর্তন হতে পারে।

Loading...

চলতি বছরের মার্চ মাসে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা।এরপর চলতি বছরেই সিনোমা হলে মুক্তি দেয়া হবে।

 

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।