ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩২
আজকের সর্বশেষ সবখবর

ভূঞাপুরে উপজেলা আওয়ামীলীগের বীরমুক্তিযোদ্ধা ও সাধারণ সম্পাদকের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত

মোঃ সুরুজ্জামান, ভূঞাপুর প্রতিনিধি
নভেম্বর ১৫, ২০২০ ১২:২২ অপরাহ্ণ
পঠিত: 509 বার
Link Copied!

Loading...

টাঙ্গাইল জেলা পরিষদ সদস্য, ভূঞাপুর  উপজেলা আওয়ামীলীগ  এর সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা মিয়ার স্বরণে শোকসভা অনুষ্ঠিত।

Loading...

উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ভূঞাপুর পৌরসভার মেয়র, বীরমুক্তিযোদ্ধা  মাসুদুল হক মাসুদ এর সভাপতিত্বে ১৪ই নভেম্বর ২০২০ ইং রোজ শনিবার বিকাল ৪ ঘটিকার সময় ভূঞাপুরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে  পবিত্র কোরআন শরীফ তিলাওয়াতের মাধ্যমে এ  শোকসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি আয়োজন করেন ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগ। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -সভাপতি, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ, ও জেলা পরিষদের চেয়ারম্যান  ফজলুর রহমান খান ফারুক ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ এর গোপালপুর-ভূঞাপুরের মাননীয় সংসদ সদস্য জনাব তানভীর হাসান ছোট মনির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার আওয়ামীলীগের সহসভাপতি জনাব মোঃ শামছুল হক, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল হালিম এডভোকেট, জেলা: আওয়ামীলীগের উপদেষ্টা আবু মোঃ এনায়েত করিম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব ফজলুল হক বীর প্রতিক, টাঙ্গাইল জেলার সিনিয়র সহসভাপতি জনাব গোলাম কিবরিয়া বড় মনির, মরহুম ভোলা মিয়ার বড় পুত্র জনাব আহমেদ রেজা রুশো, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি জনাব নুরুল ইসলাম তালুকদার মোহন, সহসভাপতি সৈয়দ মাসুদুল হক টুকু, যুগ্ন সাধারণ্ সম্পাদক- জনাব মোঃ মিনহাজ উদ্দিন, জনাব সাহিনুল ইসলাম তরফদার বাদল, মোঃ মাহমুদুল হাসান,

এসময় মরহুম আব্দুল হামিদ ভোলা মিয়ার ছোট ছেলে বিশিষ্ট ও জনপ্রিয় নাট্য অভিনেতা জনাব আফরান নিশোর উপস্থিত থাকার কথা হলেও শারীরিক অসুস্থতা এবং অনিবার্য কারণে উপস্থিত হতে পারে নি।

Loading...
Loading...

আরো উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সভাপতি- জনাব সাইদুল ইসলাম তালুকদার দুদু, আইয়ুব মোল্লা, মো: মনিরুজ্জামান মনির, জনাব মুহাম্মদ আব্দুল মতিন সরকারসহ  জনসাধারণ, ব্যবসায়ি, সরকারি প্রশাসনের কর্মকর্তা কর্মচারীগণ  উপস্থিত ছিলেন।

বক্তরা এসময় মরহুম আব্দুল হামিদ ভোলা মিয়ার শিক্ষা, সংস্কৃতি, সামাজিক এবং দলের প্রতি রেখে যাওয়া অবদানের কথা স্মরণ করেন। তার প্রতি শ্রদ্ধা ও সম্মানবোধ দেখানোর জন্য গ্রামের বাড়ি ভারই হতে শিয়ালকোল হাইওয়ে পর্যন্ত একটি রাস্তা নির্মাণ করে সেটি তার নামে করার জন্য কেন্দ্রীয় নেতাদের নিকট দাবী জানান।

বক্তব্যে ভোলা মিয়ার বড় পুত্র, জনাব আহমেদ রেজা রুশো বাবার জন্য সকলের নিকট মাগফেরাত ও দোয়া কামনা করেন এবং নেতাগণ যেন তাদের পরিবার ও তাদের প্রতি খেয়াল রাখেন সে কামনা করেন।

উল্লেখ্য , বলিষ্ঠ, দক্ষ এ প্রবীণ নেতা গত ৩০/১০/২০২০ ইং তারিখে কিডনী ও লিভার জটিলতায় ঢাকার একটি স্পেশিয়ালিষ্ট হাসপাতালে মৃত্যুবরণ করেন।

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।