ভিডিও বার্তায় দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন সাকিব | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
ভিডিও বার্তায় দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন সাকিব | কালের ধারা ২৪
রবিবার, ০৯ মে ২০২১, ১০:১০ অপরাহ্ন

ভিডিও বার্তায় দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন সাকিব

কালের ধারা ২৪ ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৭৭ বার পঠিত
ভিডিও বার্তায় দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন সাকিব
ফাইল ছবি: সাকিব আল হাসান
Loading...

সম্প্রতি কলকাতায় ‘আমরা সবাই ক্লাব’ আয়োজিত কালীপূজার উদ্বোধন অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান।

Loading...

যাওয়ার পর থেকেই শুরু হয় নানা বিতর্ক।সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা করকম মন্তব্য করেন সাকিব কে নিয়ে।এমনকি সাকিবকে হত্যার হুমকিও দেন সিলেটের একজন ব্যক্তি।এসব বিষয় নিয়ে আজ (সোমবার) সন্ধ্যায় ইউটিউবে একটি ভিডিও বার্তায় পরিষ্কার করেন নিজের অবস্থান।

সাকিব ভিডিও বার্তায় বলেন, এটি অবশ্যই খুবই সেনসিটিভ।আমি প্রথমেই বলতে চাই আমি নিজেকে একজন গর্বিত মুসলমান হিসেবে মনে করি এবং আমি সেটাই চেষ্টা করি পালন করার।ভুল ত্রুটি হবেই এবং ভুল ত্রুটি নিয়েই আমরা চলাফেরা করি।আমার কোন ভুল হয়ে থাকলে অবশ্যই আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি এবং আপনাদের মনে কষ্ট দিয়ে তাকলে সেজন্যও আমি ক্ষমা প্রার্থনা করছি।

তিনি আর্‌ও বলেন, গণমাধ্যমগুলোকে খবর আসে কালীপূজার উদ্বোধন করতে ওপার বাংলায় যান সাকিব।তবে সাকিব বলছেন উদ্বোধন করতে যাননি তিনি।

Loading...

‘কালীপূজার বিষয়টি আসলে নিউজ, মিডিয়া কিংবা সোশ্যাল মিডিয় সব জায়গায় এসেছে আমি পূজার উদ্বোধন করতে গিয়েছি।আসলে আমি কখনও যাইওনি এবং করিও নি।এটির প্রমাণ আপনারা অবশ্যই পাবেন।যেটি হচ্ছে অনেক সাংবাদিক ভাই বোনেরাই সেখানে ছিলেন যাদেরকে হয়তো ইনভাইট করেছেন কিংবা আপনারা যদি সেখানের ইনভাইটেশন কার্ডটা দেখেন, কার্ডে লেখা আছে কে আসলে ওইটার উদ্বোধন করেছে।’

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x