বুধবার , ১০ আগস্ট ২০২২ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপির আরও ৩ দিনের কর্মসূচি ঘোষণা

কালের ধারা ২৪
আগস্ট ১০, ২০২২ ৯:৫২ অপরাহ্ণ
পঠিত: ১০৪ বার
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সুস্থ আছেন: মির্জা ফখরুল

বিএনপির আরও ৩ দিনের কর্মসূচি ঘোষণা

বর্তমানে লোডশেডিং ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে আরও তিনদিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ১৩ আগস্ট বিদ্যুতের বিষয়ে একটি প্রেস কনফারেন্স, ১৭ আগস্ট নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি ও মুদ্রাস্ফীতির বিষয়ে এবং ১৯ আগস্ট জ্বালানি বিষয়ে সেমিনার।

গতকাল মঙ্গলবার বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় এ কর্মসূচির সিদ্ধান্ত গৃহীত হয় বলে আজ বুধবার দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, স্থায়ী কমিটির সভায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কাল ঢাকার সমাবেশের বিষয়ে আলোচনা হয়। এ সমাবেশকে সফল করতে সর্বাত্মক সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া আগামী ২২ আগস্ট থেকে মহানগর, ওয়ার্ড, জেলা ও উপজেলা পর্যায়ে সভা-সমাবেশ এবং বিক্ষোভ মিছিল অব্যাহত রাখারও সিদ্ধান্ত গৃহীত হয়।

বিজ্ঞাপন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x