1. kalerdhara24@gmail.com : কালের ধারা ২৪ : কালের ধারা ২৪
বানারীপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডে সড়কের বেহাল দশা, বৃষ্টি মৌসুমে ভোগান্তির শেষ নেই » কালের ধারা ২৪
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

বানারীপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডে সড়কের বেহাল দশা, বৃষ্টি মৌসুমে ভোগান্তির শেষ নেই

নাহিদ সরদার ,বানারীপাড়া প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৩১ বার পঠিত
banaripara 31 may

বানারীপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডে সড়কের বেহাল দশা, বৃষ্টি মৌসুমে ভোগান্তির শেষ নেই

নাহিদ সরদার ,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়কপথটির আজ বেহাল দশা। বৃষ্টির মৌসুমে জনভোগান্তির যেন শেষ নেই। বৃষ্টির পানি জমলে হাঁটার কোনো উপায় থাকে না। তখন যানবাহনই একমাত্র ভরসা হয়ে দাঁড়ায়। সড়কের পাশেই রয়েছে মসজিদ ও বিভিন্ন দোকান-পাট। একটু সামনেই রয়েছে আলিম মাদরাসা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়। বানারীপাড়া বন্দরবাজার উত্তরপাড় থেকে চলাচলের একমাত্র মাধ্যম এই সড়কপথটি। এছাড়াও কয়েকটি ইউনিয়নের জনসাধারণের চলাচল এ রাস্তা দিয়েই। প্রায় এক যুগ ধরে এ সড়কটির একই অবস্থা।

পৌরসভা থেকে ইটের পাই খোয়া ও সুড়কি ফেলা হয়েছে বেশ কয়েকবার। তবে তাতে কোনো কাজের কাজ হয় না বরং এতে জটিলতা আরো বৃদ্ধি পায়। সরেজমিনে গিয়ে দেখা যায়, রিকশাস্ট্যান্ডে প্রায় ১শত গজের মধ্যে রাস্তার পুরোটাই খানাখন্দে পরিপূর্ণ। একটু বৃষ্টিতে সেই খানাখন্দে পানি  জমে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে সড়কটি। এ স্থানের মসজিদের মুসল্লি ও দোকানীদের দাবি রাস্তাটি যেন চিরস্থায়ী সংস্কার করা হয়। এখানে আর যেন তাদের ভোগান্তি না হয়। এ বিষয়ে বানারীপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর একেএম জাহিদ হোসেন সরদার জানান, বিষয়টি আমার অবগত আছে । এ ব্যাপারে এবার টেন্ডার সাবমিট করা হয়েছে এবং খুব শীঘ্রই সড়কটি মেরামত করা হবে।

 

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  kalerdhara24@gmail.com – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
Theme Customized By Shakil IT Park