শনিবার , ৩ এপ্রিল ২০২১ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন স্থগিত

কালের ধারা ২৪
এপ্রিল ৩, ২০২১ ৯:৩১ অপরাহ্ণ
পঠিত: ৭৫৬ বার
বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন স্থগিত

সারাদেশে মহামারি করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন স্থগিত করা হয়েছে।আগামী ২৫ মে এই নির্বাচন হওয়ার কথা ছিল।

৩ এপ্রিল(শনিবার) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বার কাউন্সিলের সচিব জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এ কথা জানান।তিনি বলেন, অনির্দিষ্টকালের জন্য নির্বাচন স্থগিত করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মার্চ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।বার কাউন্সিলের চেয়ারম্যান ও বাংলাদেশের অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন স্বাক্ষর করেন এটি।

বিজ্ঞাপন

বাংলাদেশ বার কাউন্সিলের বর্তমান কমিটির মেয়াদ আগামী জুনে শেষ হবে।তার পূর্বে নির্বাচন শেষ করার কথা ছিল।করোনার প্রকোপ বেড়ে যাওয়া নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়।
আরও পড়ুন: স্থগিত হয়েছে এমবিবিএস পরীক্ষা

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x