ঢাকাশনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৮:২৬
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামকে হারিয়ে বঙ্গবন্ধু টি-২০ চ্যাম্পিয়ন জেমকন খুলনা

কালের ধারা ২৪
ডিসেম্বর ১৮, ২০২০ ৯:১২ অপরাহ্ণ
পঠিত: 661 বার
Link Copied!

Loading...

চট্টগ্রামকে হারিয়ে বঙ্গবন্ধু টি-২০ চ্যাম্পিয়ন জেমকন খুলনা

বঙ্গবন্ধু টি-২০ কাপের ফাইনাল ছিল আজ।টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৫৫ রান সংগ্রহ করে জেমকন খুলনা।জবাবে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫০ তোলে গাজী গ্রুপ চট্টগ্রাম।

Loading...

দিনের শুরুটা ভালো ছিলো না খুলনার।ব্যাটিংয়ে নেমে প্রথম বলেই উইকেট হারায় ওপেনার জহুরুল ইসলামকে তুলে নেন নাহিদুল ইসলাম।২য় উইকেটে নামা ইমরুল কায়েসও আজ ব্যর্থ।মাত্র ৮ রানে নাহিদের ২য় শিকারে পরিণত হন তিনি।আরিফুল হককে সঙ্গে নিয়ে প্রাথমিক ধাক্কা সামাল দেয়ার চেষ্টা করেন ওপেনার জাকির হাসান।কিন্তু তারাও সুবিধা করতে পারেননি।জাকির ২৫ এবং আরিফুল করেন ২১ রান।

জেমকন খুলনার বিপর্যয়ে পড়া দলের হাল ধরেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।একাই লড়াই চালিয়ে যান তিনি।যোগ্য সঙ্গীর অভাবে বড় স্কোর করতে না পারলেও লড়াইয়ের পুঁজি নিয়ে মাঠ ছাড়েন ৭০ রানে অপরাজিত থেকে।

Loading...

২য় ইনিংসে ব্যাট করতে নেমে চট্টগ্রাম ভালো শুরুর ইঙ্গিত দিলেও বেশিদূর যেতে পারেননি ওপেনার সৌম্য সরকার।১০ রানে শুভাগত হোমের বলে বোল্ড হয়ে ফেরেন তিনি।ব্যর্থ অধিনায়ক মোহাম্মদ মিঠুনও।মাত্র ৭ রানে আল-আমিনের বলে তিনি বিদায় নেয়ার পর চাপে পড়ে চট্টগ্রাম।এরপর দলীয় ৫০ পার হতে না হতেই সেট হয়ে যাওয়া ওপেনার লিটন দাস রান আউটের ফাঁদে পড়েন।

Loading...

১৭তম ওভারে জয়ের জন্য চট্টগ্রামের দরকার যখন ৪০ রান তখন সৈকত আলীর ক্যাচ মিস করেন জাকির হাসান।সেই ভুলের খেসারত দিতে হয় ঠিকই, সৈকত তুনে অর্ধশতক।কিন্তু জয় তুলে নিলেন জেমকন খুলনাই।

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।