ঢাকাসোমবার , ১৬ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পেশাদার ক্যারিয়ার থেকে অবসরের ঘোষণা আর্জেন্টিনার মাসচেরানো’র

কালের ধারা ২৪
নভেম্বর ১৬, ২০২০ ৯:৪৯ অপরাহ্ণ
পঠিত: 259 বার
Link Copied!

Loading...

৩৬ বছর বয়সী মাসচেরানো সব ধরনের ফুটবল খেলা থেবে অবসরের ঘোষণা দিয়েছেনে।মাসচেরানো বার্সোলোনা ও লিভারপুলের সাবেক মিডফিল্ডার হিসেবে খেলেছেন।বার্সোলোনা ছাড়ার পর সর্বশেষ আর্জেন্টিনায় তার নিজ শহর এস্তাদিয়ানতেসের হয়ে খেলছিলেন।নিজ দেশের ক্লাবে খেলেই পেশাদার ফুটবলকে বিদায় জানালেন।

Loading...

মাসচেরানো বলেছেন, ‘পেশাদার ক্যারিয়ার থেকে আমি আজ অবসরের ঘোষণা দিচ্ছি।আর্জেন্টিনার হয়ে ক্যারিয়ার শেষ করার সুযোগ দেবার জন্য আমি এই ক্লাবটির প্রতি কৃতজ্ঞ।তাদেরকে আমি ধন্যবাদ জানাতে চাই।’

নিজ দেশ আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে ১৪৭টি ম্যাচ খেলেছেন মাসচেরানো।আর্জেন্টাইন ক্লাব রিভার প্লেটের হয়ে তিনি পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন।

Loading...

মাসচেরানো ২০১০-২০১৮ সাল পর্যন্ত বার্সোলোনার হয়ে খেলেছেন।এই ক্লাবে ৮ বছরে সফল ক্যারিয়ারে ২টি চ্যাম্পিয়ন্স লিগ ও ৫টি লা লিগা শিরোপা জিতেছেন।

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x