নেত্রকোণা জেলা পরিষদের সদস্য হান্নান রতনের বিরোদ্ধে বিক্ষোভ মিছিল | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
নেত্রকোণা জেলা পরিষদের সদস্য হান্নান রতনের বিরোদ্ধে বিক্ষোভ মিছিল | কালের ধারা ২৪
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

নেত্রকোণা জেলা পরিষদের সদস্য হান্নান রতনের বিরোদ্ধে বিক্ষোভ মিছিল

মোঃ আমানউল্লাহ আমান, নেত্রকোনা প্রতিনিধি
  • সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৬৮ বার পঠিত
নেত্রকোণা জেলা পরিষদের সদস্য হান্নান রতনের বিরোদ্ধে বিক্ষোভ মিছিল
Loading...

মোঃ আমানউল্লাহ আমান, নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নেত্রকোণা জেলা পরিষদের সদস্য এ্যাডভোকেট হান্নান রতনের বিরোদ্ধো আজ (২৪/০২/২০২১ইং) রোজ বুধবার অত্র বেলা ১২:০০ ঘঠিকার সময় এক বিশাল বিক্ষোভ মিছিল হয়। তার বিরোদ্ধে অভিযোগ উঠে আসে তিনি একটি প্রতিবন্ধি স্কুলের টাকা আত্মসাধ করেন ও মাদ্রাসার টাকা আত্মসাধ করে নিয়েছেন। ক্ষমতার অপব্যবহার করে বিভিন্ন ধরণের অপকর্ম করে যাচ্ছেন,কেউ কিছু করতেও পারছেন না কারণ তার ছত্রছায়ায় রয়েছে এত্র নির্বাচনি আসনের এমপি জনাবা রেবেকা মমিন, নেত্রকোণা-৪ আসন। এবং এমপি মহোদয়কে বিভিন্ন প্রোগ্রামে উপস্থিত রেখে সে আপত্তিজনক বক্তব্য দেয়।

Loading...

নেত্রকোণা জেলার উন্নয়নের রুপকার যার হাত ধরে নেত্রকোণা জেলার হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে সেই সাজ্জাদুল হাসানের উন্নয়ন নিয়ে কুটক্তি মূলক বক্তব্য দেওয়ায় অত্র বেলা১২ টায় মোহনগঞ্জ উপজেলা প্রত্যেকটি ইউনিয়ন ওয়ার্ড নেতৃবৃন্দ সহ সাধারণ জনগণের একত্রিত হয়ে এই বিক্ষোভ সমাবেশ। মুক্তিযুদ্ধাদের, সাংস্কৃতিকদের নিয়েও কুটক্তিমূলক বক্তব্য পেস করেছেন। জানা যায় এই হান্নান রতনের বাপ একজন রাজাকার চিলেন। তাই রাজাকারের সন্তান হিসেবে সে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন তার সয্য হয় নি। জনগনের একটাই দাবি হান্নান রতনের দৃষ্টান্তমূলক শান্তি এবং দল থেকে বহিষ্কার। তার নামে বিভিন্ন প্রতিষ্ঠানের টাকা আত্মসাধ করার টাকার মমলা রয়েছে।

Loading...
Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x