শুক্রবার , ৮ জুলাই ২০২২ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

না ফেরার দেশে অভিনেত্রী শর্মিলী আহমেদ

কালের ধারা ২৪
জুলাই ৮, ২০২২ ১০:৫৮ পূর্বাহ্ণ
পঠিত: ৯০ বার
না ফেরার দেশে অভিনেত্রী শর্মিলী আহমেদ

না ফেরার দেশে অভিনেত্রী শর্মিলী আহমেদ

দেশের জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদ আর নেই। শুক্রবার (৮ জুলাই) সকালে রাজধানীতে বেসরকারি একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অনেকদিন ধরেই তিনি অসুস্থ। আজ সকালে রাজধানীতে বেসরকারি একটি হাসপাতালে মারা যান তিনি।

বিজ্ঞাপন

শর্মিলী আহমেদ ১৯৪৭ সালে জন্ম নেওয়া এই জনপ্রিয় অভিনেত্রী অভিনয় শুরু করেন মাত্র চার বছর বয়স থেকে। ক্যারিয়ারের শুরুতে শর্মিলী আহমেদ ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী।

তিনি ১৯৬২ সালে রেডিওতে এবং ১৯৬৪ সালে চলচ্চিত্রে তার ক্যারিয়ার শুরু করেন। তিনি বাংলাদেশ টেলিভিশনের প্রথম ধারাবাহিক নাটক দম্পতিতে কাজ করেছেন। ১৯৭৬ সালে মোহাম্মদ মহসিন পরিচালিত আগুন নাটকে প্রথমবারের মত মায়ের ভূমিকা পালন করেছিলেন।

পরবর্তীতে ছোট পর্দায় মা, দাদি কিংবা ভাবির চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নেন।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x