ঢাকাসোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৮
আজকের সর্বশেষ সবখবর

নারীর প্রতি সহিংসতারোধে দাউদকান্দিতে পুলিশের বিট পুলিশিং সভা

কালের ধারা ২৪
অক্টোবর ১৮, ২০২০ ১২:৫৪ অপরাহ্ণ
পঠিত: 623 বার
Link Copied!

Loading...

নারীর প্রতি সহিংসতারোধে দাউদকান্দিতে পুলিশের বিট পুলিশিং সভা

“নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে” এই স্লোগানে সারাদেশের ন্যায় কুমিল্লার দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ দাউদকান্দি মডেল থানার সাব ইন্সপেক্টর ওমর ফারুক নেতৃত্বে বিটেশ্বর ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধ বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

Loading...

এসময় সাব ইন্সপেক্টর জনাব ওমর ফারুক বলেন, নারী নির্যাতনের বিষয়ে কাউকে আর ছাড় দেওয়া হবে না। এবং প্রতি ঘরে অভিভাবক দের সচেতনতার মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নৈয়াইর বাজার কমিটির সভাপতি শহীদুল হক মিন্টু। ইউনিয়নের আওয়ামীলীগ এর সাবেক সভাপতি জনাব হুমায়ণ ভূঁইয়া বলেন, নারীকে যদি আমি/আপনি আমাদের আপনজন ভেবে নেই তাহলে এই সমাজে আর নারী নির্যাতন থাকবেনা। সেজন্য প্রয়োজন আমাদের সচেতনত।

Loading...
Loading...

অসিম সরকার দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।