ঢাকাসোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪৫
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সচেতনতায় বিট পুলিশিং সমাবেশ

কালের ধারা ২৪
অক্টোবর ১৭, ২০২০ ৩:৪৭ অপরাহ্ণ
পঠিত: 598 বার
Link Copied!

Loading...

নন্দীগ্রামে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সচেতনতায় বিট পুলিশিং সমাবেশ

নন্দীগ্রামে ৫ নং ভাটগ্রাম ইউনিয়নে বিজরুল পুলিশের বিট অফিসে ধর্ষনবিরোধী ও নারী নির্যাতনের বিরুদ্ধে সমাবেশ করে।  শনিবার  (১৭ অক্টোবর ) সকাল ১০ টার দিকে চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানের  কার্যক্রম শুরু হয়।

Loading...

সারাদেশে নারী নির্যাতনের এবং ধর্ষণের বিরুদ্ধে সাধারণ জনগণ থেকে শুরু করে সকল অঙ্গ সংগঠন যেমন বিক্ষোভে ফেটে পড়ে ছিল।  তেমনি বাংলাদেশ পুলিশ আজ সারাদিন ধর্ষণবিরোধী ও নারী নির্যাতনের বিরুদ্ধে সমাবেশ করে।

বিজরুল বিট পুলিশ অফিসে ধর্ষণবিরোধী ও সচেতনতায় এএসআই আমিনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন  বিট পুলিশ ইনচার্জ এসআই চাঁন মিয়া।

এসঅাই চাঁন মিয়া বলেন, সারাদেশে ধর্ষন ও নারী নির্যাতন বেড়েছে অামরা সবাই এগিয়ে অাসলে অপরাধীদের দমন করা সম্ভব। বিট পুলিশে এসে অভিযোগ দিন নারীদের সুরক্ষা অামরা দিতে বদ্ধপরিকর। নারীদের সাহসী হতে হবে আমাদেরকে জানাতে হবে আমরা অপরাধীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

Loading...

বিট পুলিশিং মিছিলে সাধারণ নারী ও শিক্ষার্থীসহ বিজরুল স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সরা অংশগ্রহণ করেন । সবাই মিলে ধর্ষণবিরোধী র্যালি বের করে। র্্যালিতে অনেক জনের হাতে প্ল্যাকার্ডে লেখা ছিল ধর্ষণবিরোধী ও জনসচেতনতায় পুলিশের বিক্ষোভ মিছিল।  প্রধান সড়ক ঘুরে বিট পুলিশ অফিসে কার্যক্রম সমাপ্তি ঘোষণা করে।

Loading...

সমাবেশ ও র্যালিতে অংশগ্রহণ করেন ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য হাসেম  আলী প্রামানিক, কমিউনিটি পুলিশ ফোরামের ৪ নং ওয়ার্ড সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক রঞ্জু, বিজরুল মেধা বিকাশ কেজি একাডেমির অধ্যক্ষ মামুন হোসেন,  ৫ নং ভাটগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ, সাংবাদিক অারজেএফ  সাধারন সম্পাদক আবু সাঈদ, সাংবাদিক আরজেএফ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, সাংবাদিক অারজেএফ অাইন বিষয়ক সম্পাদক নাজমুল হাসান,  ভাটগ্রাম ইউনিয়নের সাবেক স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন, বিজরুল স্বাস্থ্য কমপ্লেক্সে স্টাফ সহ অনেকে উপস্থিত ছিলেন।

মোঃ এমদাদুল হক নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।