ঢাকাসোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৪
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর আত্রাইয়ে মহানবী (সা.)-ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে তৌহীদী জনতার গণ মিছিল অনুষ্ঠিত

তুহিন, স্টাফ রিপোর্টার
অক্টোবর ৩১, ২০২০ ৪:৩৫ অপরাহ্ণ
পঠিত: 381 বার
Link Copied!

Loading...

মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে  নওগাঁর আত্রাইয়ে   গণ মিছিল ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন তৌহীদী  জনতা ও বিভিন্ন ইসলামী সংগঠন। শুক্রবার  (৩০অক্টোবর)  বাদ জুমা আত্রাই জিরো পয়েন্টে  এ কর্মসূচি পালিত হয়৷

Loading...

মিছিলে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইসলামী সংগঠনের নেতা-কর্মী।

Loading...

এ কর্মসূচির আয়োজক বৃন্দের প্রধান বলেন, ‘ফান্স সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিথি সরকার প্রকাশ্যে রাসুল (সা.) এবং ইসলাম ধর্মকে অবমাননা করেছে। আমরা তার শাস্তি দাবি করছি। সেই সঙ্গে ইসলামকে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জিয়া রহমান। ব্যঙ্গাত্মকভাবে কথা বলেছেন। আমরা এসবের নিন্দা জানাচ্ছি এবং এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি। ফ্রান্স সরকার তাদের নিজেদের সেক্যুলার হিসেবে দাবি করে। একটি সেক্যুলার রাষ্ট্র সরাসরি কোনও ধর্মকে আঘাত করে কিছু করতে পারে না। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং সারাবিশ্বের মুসলমানদের প্রতিবাদ জানানোর আহ্বান জানাচ্ছি।

Loading...

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।