ঢাকামঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘদিন পর ক্যামেরার সামনে ফিরতে যাচ্ছেন তনুশ্রী দত্ত

কালের ধারা ২৪
নভেম্বর ১০, ২০২০ ১০:৪৯ অপরাহ্ণ
পঠিত: 260 বার
Link Copied!

Loading...

দীর্ঘ বিরতির পর আবারও ক্যামেরার সামনে ফিরতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত।স্যোশাল মিডিয়ায় ক্যামেরার সামনে ফিরে আসার ঘোষণা দিযেছেন তনুশ্রী।ইসষ্টাগ্রামে পোস্ট করে তনুশ্রী জানান, ওয়েব সিরিজ আর সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

Loading...

‘চকোলেট’ (২০০৫) সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তনুশ্রী।বেশি জনপ্রিয়তা পেয়েছেন ইমরান হাশমির বিপরীতে ‘আশিক বানায়া’ গানটির মাধ্যমে।

ইনষ্টাগ্রামের পোস্টে তনুশ্রী লিখেছেন, ‘অনেকেই ভাবছেন আমি আমেরিকায় আইটি কোম্পানিতে চাকরি করছি।এটা ঠিক নয়।ওখানকার আইটি কোম্পানি আমায় চাকরির অফার দিলেও আমি সেই চাকরি করিনি।আমি মুম্বাইতে আমার অভিনেত্রী সত্তাকে কাজে লাগাতে চাই।দিনের শেষে আমি একজন শিল্পী।মুম্বাইতে আমার পরিচিতি আছে।যার জন্য দেশে ফিরে কাজ শুরু করেছি।’

Loading...

ক্যামেরার ফিরে আসার জন্য বেশ ভালোভাবেই প্রস্তুতি নিচ্ছেন তনুশ্রী দত্ত।সিনেমায়ি ফেরার জন্য ১৫ কেজি ওজন কমিয়েছেন তিনি।ভারতীয় গণমাধ্যমের সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, ‘এবার আমি আরও ভাল কাজ বাছাই করবো।’

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x