ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০০
আজকের সর্বশেষ সবখবর

ত্যাগী কর্মীদের কাছে টেনে নিতে হবে-ওবায়দুল কাদের

কালের ধারা ২৪
নভেম্বর ৭, ২০২০ ৩:৪৯ অপরাহ্ণ
পঠিত: 361 বার
Link Copied!

Loading...

৭ নভেম্বর মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে কমিটি নিয়ে ওবায়দুল কাদের বলেন, নিজস্ব বলয় শক্তিশালী করতে নিজের লোক দিয়ে কমিটি করা যাবে না।মন্ত্রী বলেন, ত্যাগী কর্মীদের দুরে সরিয়ে না রেখে কাছে টেনে নিতে হবে।কারণে তারাই দুঃসময়ে দলের পাশে থাকবে।

Loading...

সংগঠনকে শক্তিশালী এবং গণমুখী করতে ঐক্যের বিকল্প নেই।সংগঠনের মজবুত জনভিত্তি তৈরি করতে হলে থাকতে হবে ঐক্যবদ্ধ।সাম্প্রদায়িক অপশক্তি, মাদকসেবী ও চিহ্নিত অপরাধীদের বিষয় থেকে আগেভাগেই সতর্ক থাকতে হবে।

দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামী লীগের শেকড় এদেশের মাটির অনেক গভীরে, দেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়।আন্দোলন ও নির্বাচনের ব্যর্থতার কারণে বিএনপি এখন অস্তিত্বের সংকটে পড়েছে।বিএনপির রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে, আওয়ামী লীগ নয়।

Loading...
Loading...

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।